সোমবার ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

লাখাই উপজেলা চেয়ারম্যানের সাথে লাখাই উপজেলা অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত নের্তৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০     169 ভিউ
লাখাই উপজেলা চেয়ারম্যানের সাথে লাখাই উপজেলা অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত নের্তৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে : লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদের সাথে লাখাই উপজেলা অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল রবিবার বিকাল ৪ ঘটিকার সময় উপজেলা পরিষদ কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সাক্ষাৎ কালে নবনির্বাচিত লাখাই উপজেলা অনলাইন প্রেসক্লাবের নের্তৃবৃন্দ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ কে শুভেচ্ছা জানান ও সম্মাননা তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন লাখাই উপজেলা অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মহসিন সাদেক,সহ-সভাপতি জুনাইদ আহমেদ  চৌধুরী,সাধারণ সম্পাদক নিতেশ দেব, সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ বিজয়,দপ্তর সম্পাদক সানি চন্দ্র বিশ্বাস,নির্বাহী সদস্য আবুল কাশেম, রফিকুল ইসলাম,আব্দুল মতিন ও সেলিমুর রহমান প্রমুখ।
এসময় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ সামাজিক উন্নয়নে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা উল্লেখ করে তিনি বলেন বর্তমান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে এবং  দেশকে তথ্য প্রযুক্তিতে সমৃদ্ধ করতে কাজ করে যাচ্ছে।
তিনি আর ও বলেন  তথ্য প্রযুক্তির এই যুগে লাখাই উপজেলা অনলাইন প্রেসক্লাব উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করে নবগঠিত লাখাই উপজেলা অনলাইন প্রেসক্লাব কে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৬ পূর্বাহ্ণ | সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com