রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

“লাখাই উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত : উৎসব মুখর পরিবেশে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল আয়োজনের সিদ্ধান্ত”

রবিবার, ২৪ নভেম্বর ২০১৯ 102 ভিউ
“লাখাই উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত : উৎসব মুখর পরিবেশে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল আয়োজনের সিদ্ধান্ত”

সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে: লাখাই উপজেলার আওয়ামীলীগের সম্মেলন কে ঘিরে নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে ও উৎসবের আমেজ বইছে।
দক্ষিণ এশিয়ার বৃহত্তম  প্রাচীনতম দল বাংলাদেশ আওয়ামীলীগের লাখাই উপজেলা শাখার ৩ ডিসেম্বর সম্মেলন কে সামনে রেখে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৩ নভেম্বর বিকাল ৩ ঘটিকার সময় লাখাই উপজেলা হলরুমে লাখাই উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শরিফ উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুলের উপস্হাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন হাজী মোবারক ও গীতা পাঠ করে নিখিল চক্রবর্তী।

বিশেষ বর্ধিত সভায় স্বাগত ও সম্মেলন প্রস্তুতি বিষয়ে দিকনির্দেশনমুলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি
বুল্লা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব শেখ মুক্তার হোসেন বেনু, লাখাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আজনু, আব্দুল মতিন মাষ্টার, করাব ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজ মিয়া, ফজলে এলাহি ফরহাদ,লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, মুড়িয়াউক ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, করাব ইউনিয়নর আওয়ামীলীগের সভাপতি আব্দুল কদ্দুছ, বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম, মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুক মিয়া, বামৈ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ,মোড়াকরি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী গোলাপ মাষ্টার, লাখাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর আলম মাহফুজ।

অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট আলী নোয়াজ, আইন সম্পাদক এডভোকেট ইসরাইল মিয়া,সহ প্রচার সম্পাদক আতিউর রহমান অপু,লাখাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল মজিদ চৌধুরী শাকিল, লাখাই উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল লস্কর, সাধারণ সম্পাদক মোল্লা আলমগীর,লাখাই উপজেলা আওয়ামীলীগ নেতা মাসুকুর রহমান মাসুক,ফারুক সর্দার,বাদশা মিয়া,শাহ এস এম সাদী, লাখাই উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বদিউল আলম কাজল,সাবেক সিনিয়র সহ সভাপতি ও বুল্লা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহারুল ইসলাম তাউছ,ঢাকাস্থ লাখাই উপজেলা  আওয়ামীলীগের সভাপতি ফারুক আহমেদ, লাখাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট খোকন চন্দ্র গোপ,সাবেক সহ সভাপতি এডভোকেট জুনায়েদ তালুকদার জুমাল,লাখাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক খাইরুদ্দিন আহমেদ ও সিনিয়র যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনি।

লাখাই উপজেলার আওয়ামীলীগের ৬ টি ইউনিয়ন কমিটির  ও ৫৪ টি ওয়ার্ড কমিটি  সভাপতি সাধারণ সম্পাদক সহ শত শত নেতাকর্মী স্বতঃস্ফূর্তভাবে বর্ধিত সভায় অংশগ্রহন করেন।

লাখাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ আমাদের প্রতিনিধি কে জানান,কাউন্সিলে সভাপতি,সাধারণ সম্পাদক,যুগ্ম সাধারণ সম্পাদক ৩ টি ও সাংগঠনিক সম্পাদক ৩ টি পদ সহ মোট ৮ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আর ও জানান আগামী ২৬ ও ২৭ নভেম্বর  সকাল ১০ থেকে বিকাল ৪ পর্যন্ত উপজেলা পারিষদ কার্যালয় থেকে উল্লেখিত ৮ টি পদে আগ্রহী প্রার্থীগন নির্ধারিত মনোনয়ন ফি জমা দিয়ে প্রার্থী হওয়ার জন্য আবেদন করতে পারবেন।

Facebook Comments
advertisement

Posted ১২:০৫ অপরাহ্ণ | রবিবার, ২৪ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com