সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লাখাই উপজেলার ৬ নং বুল্লা  ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯     223 ভিউ
লাখাই উপজেলার ৬ নং বুল্লা  ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সুৃমন আহমেদ বিজয়,লাখাই থেকে: নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা মধ্যে দিয়ে লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের জাঁকজমকপূর্ন ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৩ ঘটিকার সময় বুল্লা ইউনিয়ন পরিষদ অডিটোরিয়ামে বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কালামের সভাপতিত্বে ও বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমানের পরিচালনায় বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বুল্লা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোক্তার হোসেন বেনু, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আজনু ও  আব্দুল মতিন মাষ্টার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বদিউল আলম কাজল,এডভোকেট আলী নোয়াজ,জাহারুল ইসলাম তাউছ,আতাউর রহমান ইমরান,হাফিজুল ইসলাম,নজরুল ইসলাম,মহিবুর মেম্বার।

ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল মজিদ চৌধুরী শাকিল,লাখাই উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনি,৬নং বুল্লা ইউনিয়নের সকল ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আওয়ামীলীগে অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

সম্মেলনে ২য় অধিবেশনে লাখাই উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বুল্লা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মুক্তার হোসেন বেনুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় কাউন্সিল অধিবেশন।
এতে লাখাই উপজেলা আওয়ামীলীগের দায়িতপ্রাপ্ত নের্তৃবৃন্দ ও ৬নং বুল্লা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে গঠিত বোর্ডের সর্বসম্মতি ক্ষমে আলহাজ্ব মোঃ আবুল কালাম কে ৩য় বারের মত সভাপতি ও মোঃ আব্দুর রহমান কে ২য় বারের মত সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করেন।

উল্লেখ্য যে পরিচিতি ও ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামীলীগর সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী বৃন্দ,যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থীবৃন্দ ও সাংগঠনিক সম্পাদক প্রার্থী বৃন্দ।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com