সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লাখাইয়ে সাংবাদিকদের মাঝে  পিপিই ও মাস্ক বিতরণ করলেন  সমাজ সেবক ব্যবসায়ী মাসুকুর রহমান মাসুক

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০     68 ভিউ
লাখাইয়ে সাংবাদিকদের মাঝে  পিপিই ও মাস্ক বিতরণ করলেন  সমাজ সেবক ব্যবসায়ী মাসুকুর রহমান মাসুক
সুমন আহমেদ বিজয়, লাখাই থেকেঃ করোনার মহামারী সংকটে সাংবাদিক দের হাতে পিপিই তুলে দিলেন লাখাই উপজেলার বিশিষ্ট সমাজ সেবক, মেসার্স বৈশাখী ইলেকট্রনিক হাউজ ও বৈশাখী স্পেন টেটার্সের স্বত্বাধিকারী, শিক্ষানুরাগী, উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও সিংহগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মাসুকুর রহমান মাসুক।
গত রবিবার বেলা ১১ ঘটিকার সময় বুল্লা বাজারস্থ বৈশাখী স্পেন ট্রের্ডাস ও মেসার্স বৈশাখী ইলেকট্রনিক হাউজের সামনে নিরাপদ দুরুত্ব বজায় রেখে সাংবাদিকদের হাতে পিপিই ও মাস্ক তুলেদেন।
সাংবাদিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ব্যক্তি উদ্যোগে এই আয়োজনের ভুয়সী প্রশংসা করে সাংবাদিক মহসিন সাদেক বলেন, মারাত্ম সংক্রামন ব্যাধি করোনার ক্রান্তিলগ্নে সাধারন মানুষের পাশে দাড়ানো অত্যন্ত মহৎকাজ  ও মানবিক দৃষ্টান্ত।
এমসয় সাংবাদিকদের পিপিএ প্রদানের ভুয়সী প্রশংসা করে তিনি বলেন জাতীর এই ক্লান্তলগ্নে সাংবাদিকগন ঝুঁকি নিয়ে সঠিক তথ্য ও বস্তুনিষ্ট সংবাদ মানুষের মাঝে পৌছে দিতে নিরলস ভাবে পরিশ্রম করে মাঠে কাজ করে যাচ্ছে, পিপিই প্রদান করে একদিকে যেমন সাংবাদিকদের সম্মানিত করা হয়েছে অপরদিকে এই অবদান মাঠ পর্যায়ের কাজে প্রেরনা জোগাবে।
এব্যাপারে মাসুকুর রহমানের সাথে এ প্রতিনিধির আলাপকালে তিনি বলেন, মানবিক দায়িত্ববোধ থেকে এই উদ্যোগ।
উপহার সমাগ্রী বিতরন কালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব বাহার উদ্দিন, সাধারণ সম্পাদক বিল্লাল আহম্মদ, যায়যায়দিন ও প্রতিদিনের বাণী লাখাই প্রতিনিধি সাংবাদিক মহসিন সাদেক, সিলেটের জনপদ ও সিল টিভির লাখাই প্রতিনিধি সাংবাদিক সুমন আহমেদ বিজয়।
Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com