শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

লাখাইয়ে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সুমন আহমেদ বিজয়,লাখাই থেকে:   রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯ 141 ভিউ
লাখাইয়ে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার সকালে লাখাই উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলার বামৈ চৌধুরী পাড়ায় রেলী বের হয়।

রেলী শেষে উপজেলা বিএনপি র  আহবায়ক হাবিবউল্লাহ বাহারের সভাপতিত্বে  ও যুগ্ম  আহবায়ক আব্দুল আওয়াল ভৃইয়ার সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি  হিসাবে বক্তব্য রাখেন  জেলা বিএনপির সাধারন সম্পাদক  আলহাজ্ব জিকে গউছ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বি এন পি সাবেক সহ সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান চৌধুরী,লাখাই উপজেলা বি এন পির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান সিনিয়র যুগ্ন আহবায়ক আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, সাবেক জেলা বি এন পি নেতা ও আহবায়ক কমিটির সদস্য এস আর তালুকদার শাহিনুর,জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জালাল আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক শফিকুর রহমান সিতু, লাখাই উপজেলা বি এন পির যুগ্ন  আহবায়ক  সামছুদ্দিন আহমেদ, যুগ্ন আহবায়ক মোঃ  শেখ  ফরিদ  মেম্বার।

অন্যন্যদের মাঝে আর ও বক্তব্য  রাখেন আহবায়ক কমিটির সদস্য সামছুল ইসলাম সমসু, থানা যুবদলের সাবেক  সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য শাহ আলম গোলাপ,  যুবদলের সাবেক  সাংগঠনিক সম্পাদক ও যুগ্ন আহবায়ক তাউস  আহমেদ, থানা ছাত্রদলের সভাপতি মোঃ নুরুল আমিন চৌধুরী,জেলা  ছাত্রদল নেতা আবুল খায়ের  অপু,লাখাই  মৎস্য জীবি দলের সভাপতি মিন্টু চন্দ্র দাস,জেলা ছাত্রদলের  সহ ক্রীড়া সম্পাদক ও লাখাই উপজেলার ছাত্রদল নেতা ফজলে রাব্বি,লাখাই উপজেলা ছাত্রদলের পরিক্ষিত নেতা নেছার আহমেদ, ছাত্রদল নেতা এম এ আজম, গোলাম রব্বানী, শরীফ আহমেদ, রাজিব মিয়া, কৃষক দলের সাংগঠনিক সম্পাদক  বুলবুল  আহমেদ, আবু তাহের প্রমুখ।

বক্তারা, অনতিবিলম্বে খালেদা জিয়ার মুক্তির দাবি জানান। একই সঙ্গে দলের সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

Facebook Comments
advertisement

Posted ১১:৪৫ অপরাহ্ণ | রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com