সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী দুদিন ব্যাপী উদযাপন

রবিবার, ১২ জানুয়ারি ২০২০ 58 ভিউ
লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী দুদিন ব্যাপী উদযাপন

 সুমন আহমেদ বিজয়, লাখাই প্রতিনিধিঃ

“সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের” এই স্লোগান কে সামনে রেখে লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে র্যালী, বঙ্গবন্ধু জীবন ভিত্তিক স্হির চিত্র প্রদর্শনী, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে দুদিন ব্যাপী অনুষ্টানমালার শেষ দিনে লাখাই উপজেলা প্রশাসনের আয়োজনে ও অর্থ নৈতিক সম্পর্ক বিভাগ, অর্থ মন্ত্রনালয়ের উদ্যোগে  শনিবার সকালে উপজেলা পরিষদের সামন থেকে একটি বিশাল শোভাযাত্রা উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থান প্রদক্ষিন শেষে উপজেলা হ্যালিপ্যাড মাঠে আলোচনা সভায় মিলিত হয়।

দুপুর ১২ ঘটিকার সময় উপজেলার হ্যালিপ্যাড মাঠে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)সঞ্জিতা কর্মকারের সভাপতিত্বে ও পজিব কর্মকর্তা কে এম আঃ শাহেদ এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আলী নোয়াজ,লাখাই উজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাষ্টার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহজাহান,উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোর্শেদ জাহিদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক হবিগঞ্জের মুখ লাখাই প্রতিনিধি শিক্ষা নবীশ এডভোকেট সুমন আহমেদ বিজয়, উপজেলা সমবায় কর্মকর্তা ইসমাইল তালুকদার রাহী,মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম,জনস্বাস্থ্য প্রকৌশলী মহি উদ্দিন চৌধুরী,পরিবার পরিকল্পনা কর্মকর্তা গৌতম রায়,উপজেলা ছাত্রলীগের আহবায়ক খাইরুদ্দিন আহমেদ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রী বৃন্দ।

আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সন্ধায় উপজেলা হ্যালিপ্যাড মাঠে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ও রাত ৯ টার সময় হাজার হাজার উৎসুক জনতার উপস্থিতিতে বর্ণিল আতশবাজির মধ্য দিয়ে অনুষ্ঠানে পরিসমাপ্তি ঘটে।

Facebook Comments
advertisement

Posted ২:২৫ পূর্বাহ্ণ | রবিবার, ১২ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com