সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

লাখাইয়ে দুই সাংবাদিকের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে সচেতনা সৃষ্টি ও মাস্ক বিতরণ

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০     51 ভিউ
লাখাইয়ে দুই সাংবাদিকের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে সচেতনা সৃষ্টি ও মাস্ক বিতরণ
লাখাই প্রতিনিধিঃ সম্প্রতি সময়ের সবচেয়ে মারাত্মক প্রাণঘাতী ব্যাধী ও মহামারী করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লাখাই উপজেলা মফস্বল জনপদ ৬নং বুল্লা ইউনিয়নের বিভিন্ন এলাকায় দুই সাংবাদিক সাংবাদিকতার মহান পেশার দায়িত্বে অবিচল হয়ে হ্যান্ডমাইক হাতে নিয়ে  গুরুত্বপূর্ণ স্হানে দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন।
এ লক্ষ্যে গতকাল বুধবার বিকালে লাখাই উপজেলার ৬ নং বুল্লা ইউনিয়নের সবচেয়ে প্রত্যন্ত অঞ্চল ভূমাপুর, গোয়াকারা, ভূরপূর্ণী, বলাকান্দি, ভবানীপুর, বেগুনাই ও মাদনা বাজারে জনগন কে হ্যান্ড মাইকের মাধ্যমে মানুষকে অযথা রাস্তায় ঘুরাফেরা না করে বাড়ীতে অবস্থান করা, বেশি করে পানি পান করা, বেশি বেশি করে হাত ধোয়া সহ বিভিন্ন ধরনের সচেতনতা মূলক দিক নির্দেশনা প্রদান করেন জাতীয় দৈনিক যায়যায় দিন, প্রতিদিনের বাণী, নিরাপদ নিউজ, আজকের পত্রিকা লাখাই প্রতিনিধি মহসিন সাদেক ও জাতীয় দৈনিক আমাদের অর্থনীতি, দৈনিক হবিগঞ্জের মুখ, হবিগঞ্জ জার্নাল, সিলেটের জনপদ লাখাই প্রতিনিধি সুমন আহমেদ বিজয়।
সেই সঙ্গে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ী থেকে বের না হয়ে বাড়ীতে অবস্থান করতে এবং অযথা রাস্তায় কোন ধরনের জটলা, আড্ডা, ভীড়, কাউকে উদ্দেশ্যবিহীন ঘুরাঘুরি না করতে আহবান জানান সাংবাদিক বৃন্দ ।
করোনা ভাইরাস মোকাবেলায় আতংকিত না হয়ে সকল কে সচেতন হয়ে সতর্কতার সাথে সামাজিক দুরত্ব নিশ্চিত করা সহ সরকারের নির্দেশনা মেনে চলার আহবান জানান তারা। সাংবাদিক বৃন্দের ব্যক্তিগত পক্ষ থেকে পরে ২০ জন অসহায় বয়স্ক ব্যক্তিদের মাঝে  ২০ টি মাস্ক  বিতরণ করেন।
এসময়  জাতীয় দৈনিক যায়যায় দিন ও প্রতিদিনের বাণী, নিরাপদ নিউজ, আজকের পত্রিকার লাখাই প্রতিনিধি মহসিন সাদেক বলেন জনগন কে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে এধরণের সচেতনতা মূলক প্রচারণা অব্যাহত থাকবে।
জাতীয় দৈনিক আমাদের অর্থনীতি, দৈনিক হবিগঞ্জের মুখ, হবিগঞ্জ জার্নাল ও সিলেটের জনপদ লাখাই প্রতিনিধি সুমন আহমেদ বিজয় বলেন জনগন কে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতার বিকল্প নাই, প্রত্যন্ত অঞ্চলের অনেক জনগন করোনা ভাইরাস সম্পর্কে জানেই না তাই সমাজের সবার উচিত যার যার অবস্থান থেকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা।
Facebook Comments Box
advertisement

Posted ১২:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com