শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লাখাইয়ে  উপজেলা পর্যায়ে কর্মরত কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন নবাগত জেলা প্রশাসক

বৃহস্পতিবার, ২৮ নভেম্বর ২০১৯     154 ভিউ
লাখাইয়ে  উপজেলা পর্যায়ে কর্মরত কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন নবাগত জেলা প্রশাসক

সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে: লাখাইয়ে উপজেলা পর্যায়ে কর্মরত কর্মকর্তাদের সাথে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়েছে।

২৭ নভেম্বর বুধবার সকাল ১০ টা ৩০ মিনিটে উপজেলা হলরুমে মতবিনিময় কালে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের স্ব স্ব দপ্তরের কর্মকান্ডের অগ্রগতি ও প্রতিবন্ধকতা সম্পর্কে অবগত হন এবং উপজেলার সার্বিক পরিস্হিতি, বিভিন্ন সমস্যা,সম্ভাবনা,প্রতিবন্ধকতা ও প্রতিবন্ধকতা থেকে উত্তোরণের বিভিন্ন বিষয় সম্পর্কে আলোচনা করেন।

এসময় তিনি সুতাং নদীকে শিল্প বজ্যের দুষন থেকে রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

তিনি সকল কর্মকর্তাদের সর্তক করে আর ও বলেন আপনারা সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অফিস করতে হবে কোন ফাঁকিবাজি চলবে না এবং মাদক, বাল্যবিবাহ প্রতিহত করতে জনপ্রতিনিধি কে অগ্রণী ভুমিকা পালন করার জন্য অনুরোধ জানান।

লাখাই উপজেলা নির্বাহী অফিসার মোসা: শাহিনা আক্তারের সভাপতিত্বে
উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, সহকারী কমিশনার(ভূমি) সঞ্জিতা কর্মকার, লাখাই থানার ওসি (তদন্ত) অজয় চন্দ্র দেব, বুল্লা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোক্তার হোসেন বেনু, মোড়াকরি ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, বামৈ ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, করাব ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, মুড়িয়াউক ইউ পি চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, লাখাই ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব রেজা ইমরান সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

মতবিনিময়ের পূ্বাহ্নে নবাগত জেলা প্রশাসককে ফুলের তোরা দিয়ে বরণ করেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ  মুশফিউল আলম আজাদ ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিনা আক্তার।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com