বৃহস্পতিবার ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লাখাইয়ে সন্ত্রাস, নারী নির্যাতন রোধ ও আদর্শ সন্তান গঠনে মায়েদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

শনিবার, ১৮ জানুয়ারি ২০২০     70 ভিউ
লাখাইয়ে সন্ত্রাস, নারী নির্যাতন রোধ ও আদর্শ সন্তান গঠনে মায়েদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত
সুমন আহমেদ বিজয়, লাখাই প্রতিনিধিঃ  লাখাইয়ে সন্ত্রাস, নারী নির্যাতন রোধ ও আদর্শ সন্তান গঠনে মায়েদের ভূমিকা শীর্ষক সচেতনামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১ ঘটিকার সময় লাখাই উপজেলার করাব ইউনিয়ন পরিষদ মাঠে এনজিও সংস্থা আশা, হবিগঞ্জ জেলা পুলিশ ও করাব ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম।
লাখাই থানা অফিচার্জ ইনচার্জ মোঃ সাইদুল ইসলামের সভাপতিত্বে ওসি তদন্ত অজয় চন্দ্র দেবের সঞ্চালনায় সচেতনামূলক সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম। সভায় প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার বলেন, একটি সুন্দর আদর্শ সমাজের জন্য একজন মায়ের ভূমিকা অপরিসীম।
তিনি আরো বলেন, ইভটিজিং,বাল্য বিবাহ ও মাদক একটি ভয়ঙ্কর সামাজিক ব্যাধি।এ ব্যাধি থেকে উত্তরণের জন্য আইন শৃংখলা রক্ষাকারী সহ সকলকে নিজের অবস্থান থেকে প্রয়াস চালিয়ে যেতে হবে। যেকোন ধরনের সামাজিক অবক্ষয় এবং আইন শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ড রোধে দ্রুত আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের অবহিত করতে আহবান জানিয়ে বলেন প্রয়োজনে ৯৯৯ নম্বরে বিনা মূল্যে ফোন দেওয়ার আহবান জানান।
বিশেষ অতিথি বক্তৃতায় রবিউল ইসলাম বলেন- সন্ত্রাস, নারী নির্যাতন রোধ ও আদর্শ সন্তান গঠনে মায়েদের ভূমিকা জোরদার করা সহ ঐক্যবদ্ধ বলয় গড়ে তুলতে হবে।সচেতনামূলক আলোচনা সভায় অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, করাব ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, আশার এডিশনাল ম্যানেজার কামাল মিয়া চৌধুরী , এসআই সজীব, করাব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস,এডভোকেট  জুনায়েদ তালুকদার জুমাল, ইউপি সদস্য শামসুর নাহার, আঃমালেক মেম্বার, সাংবাদিক আবুল কাশেম, বিল্লাল আহম্মদ।
সচেতনামূলক আলোচনা সভা শেষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ।
Facebook Comments Box
advertisement

Posted ১০:২৯ অপরাহ্ণ | শনিবার, ১৮ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com