শনিবার ২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

রাজনগরে ৩ বখাটের হামলায় স্কুলছাত্রী আহত, থানায় মামলা

মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০     87 ভিউ
রাজনগরে ৩ বখাটের হামলায় স্কুলছাত্রী আহত, থানায় মামলা

মো. ফরহাদ হোসেন, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগরে এক স্কুলছাত্রীকে (১৬) মারধর করেছে বখাটেরা। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে ৩ জন বখাটেকে আসামী করে রাজনগর থানায় মামলা (নং-১৯, তাং ২৭/০১/২০২০) দায়ের করেছেন।  সোমবার (২৭ জানুয়ারি) বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার প্রবেশপত্র নিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার গণেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার এজহার থেকে জানা যায়, উপজেলার টেংরা ইউনিয়নের শহীদ সুদর্শন সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী টেংরা ইউনিয়নের আকুয়া গ্রামের এক ছাত্রীকে (১৬) কয়েকদিন ধরে একই ইউনিয়নের একামধু গ্রামের জইর মিয়ার ছেলে বখাটে হাসান মিয়া (২৬), উকিল মিয়ার ছেলে জাকার মিয়া (১৯) ও মর্তুজ মিয়ার ছেলে মিসকাত মিয়া (১৯) উত্ত্যক্ত করছিল।

ওই ছাত্রী ইতিপূর্বে বিষয়টি নিজের বিদ্যালয়ের শিক্ষক ও পরিবারের সদস্যদের জানালে তারা বখাটেদের পরিবারকে উত্ত্যক্ত করার বিষয়টি অবগত করেন। তবুও তাদের বখাটেপনা থামছিল না। সোমবার ওই ছাত্রী বিদ্যালয় থেকে প্রবেশপত্র নিয়ে বাড়ি ফেরার পথে দুপুর ২টার দিকে উপজেলার গনেশপুর এলাকার রইছ উকিলের বাড়ির সামনে পৌঁছালে একটি মোটরসাইকেলে করে গিয়ে হাসান ও তার সহযোগীরা মেয়েটিকে মারধর করে, স্কুলড্রেস ও চুলে ধরে টানা হেচড়া করে। এসময় মেয়েটির চোখ ও কানের পাশে ধারালো ছুড়ি দিয়ে আসামীরা আঘাত করে বলে এজহারে উল্ল্যেখ করা হয়। পরে মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, মেয়েটির মুখে ও কানের পাশে আচড়ের দাগ রয়েছে। তার বাবা বাদী হয়ে এঘটনায় থানায় মামলা করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com