রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রাজনগরে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ

মঙ্গলবার, ০৯ জুন ২০২০     54 ভিউ
রাজনগরে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ

মো. ফরহাদ হোসেন, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগরে দুই সন্তানের জননী এক বিধবা নারীকে (৫৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই নারী মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে পুলিশ বলছে ওই মহিলা লিখিত অভিযোগে শ্লীলতাহানীর কথা উল্ল্যেখ করেছেন। উপজেলার উত্তরভাগ ইউনিয়নের পূর্ব সুরীখাল গ্রামে গত বৃহস্পতিবার রাতে এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৪ জুন) রাতে উত্তরভাগ ইউনিয়নের পূর্ব সুরীখাল গ্রামের এক বিধবা (৫৫) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে একই গ্রামের প্রতিবেশি সুধীর বিশ্বাসের ছেলে বিজয় বিশ্বাস (২৫), মনসুর মিয়ার ছেলে সালমান শাহ (২০) সহ ৩ জন যুবক তার মুখ চেপে ধরে পাশের কচুবনে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে চলে যাওয়ার সময় তিনি তাদের চিনতে পেরে নাম বললে তারা ওই নারীর গলাটিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।

এসময় পাশের কুশিয়ারা নদীতে মাছ ধরতে যাওয়া কয়েকজন তার গোঙ্গানীর শব্দ শুনে চিৎকার করে এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে পাশ্ববর্তী অর্জুন বিশ্বাসের বাড়িতে নিয়ে গিয়ে কাপড় পড়িয়ে বাড়িতে পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানানো হলে তাদের পরামর্শে পরদিন মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় ওই নারী রাজনগর থানায় শ্লীলতাহানীর অভিযোগ করেছেন। তবে ওই নারীর দাবী, তাকে পালাক্রমে ধর্ষণ করেছে ওই ধর্ষকরা।

স্থানীয়রা জানান, এদের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী। আগে থেকেই গ্রামের নারীদের উত্যেক্ত করে আসছে তারা। এছাড়া এলাকায় চুরিসহ নানা অপকর্মে লিপ্ত হয়ে এলাকাবাসীকে অতিষ্ট করে তুলেছে তারা। এর আগেও গ্রামের রহিমা বেগম (৩০) নামে এক নারীর ঘরে ঢুকলে তিনি চিৎকার করেন। পরে তারা তাদের ব্যবহৃত কিছু জিনিস ফেলে পালিয়ে গেলে স্থানীয় মুরব্বিদের জানানোর পরও ব্যবস্থা নেয়া হয়নি।

একই গ্রামের রহিমা বেগম বলেন, আমার ঘরে ঢুকার পর এলাকার মুরব্বিদের প্রমাণসহ বলার পরও বিচার করেননি। আগে থেকে তাদের বিরোদ্ধে ব্যবস্থা নিলে এঘটনা ঘটতো না।

ধর্ষণের শিকার নারী জানান, তিনি বাড়ির বাইরে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে ৩ যুবক তাকে ঝাপটে ধরে মুখ চেপে ধরে কচুবনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তিনি তাদের দুইজনকে চিনতে পেরে নাম ধরে এমন কাজের জন্য প্রতিবাদ করলে তারা তাকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করতে চেষ্টা করে। পরে নদীতে থাকা ৩-৪ জন জেলে তাকে উদ্ধার করতে গেলে তারা পালিয়ে যায়।

রাজনগর থানার ওসি মো. আবুল হাসিম বলেন, ওই মহিলা লিখিত অভিযোগে শ্লীলতাহানীর কথা উল্ল্যেখ করেছেন। তিনি ধর্ষণের কথা আগে বলেননি। এখন বলছেন তাকে ধর্ষণ করা হয়েছে। তাকে ধর্ষণ করা হয়েছে এমন অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেব।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com