শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

রাজনগরে অপহরণের তিন দিন পরও উদ্ধার হয়নি মাসুম , পুলিশ বলছে -চেষ্টা চালিয়ে যাচ্ছি

শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ 122 ভিউ
রাজনগরে অপহরণের তিন দিন পরও উদ্ধার হয়নি মাসুম , পুলিশ বলছে -চেষ্টা চালিয়ে যাচ্ছি

রাজনগর  প্রতিনিধি :  মৌলভীবাজারের রাজনগরে মাসুম আহমদ (১৪) নামে পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রকে অপহরণ করা হয়েছে। অপহরণকারীরা ওই ছাত্রের পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ চেয়েছে।

গত মঙ্গলবার বিকালে অপহরণ করা হলেও এখনো তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। অপহৃত মাসুম আহমদ উপজেলার সদর ইউনিয়নের ভুজবল গ্রামের প্রবাসী সুলেমান মিয়া ওরফে তাজিল মিয়ার ছেলে। এঘটনায় মাসুমের চাচা মুক্তার মিয়া রাজনগর থানায় সাধারণ ডায়রী করেছেন।

পুলিশ ও অপহৃতের পরিবার সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের হাজী গজনফর আলী উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র মাসুম আহমদ (১৪) গত মঙ্গলবার বিকাল ৫টার সময় চুল কাটার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। রাত ১০টা পর্যন্ত বাড়ীতে না আসায় পরিবারের লোকজন তাকে গ্রাম, আশপাশের এলাকা ও আত্মীয়-স্বজনের বাড়িতে তার খোঁজ করেন। কিন্তু তাকে পাওয়া যায়নি। রাত ১টার দিকে মাসুম আহমদের মায়ের মোবাইল ফোনে একটি কল আসে। অপর প্রান্ত থেকে বলা হয় ‘১০ লক্ষ টাকা দিলে তার ছেলেকে ফিরিয়ে দেয়া হবে। থানা পুলিশ করে কোন লাভ নেই। টাকা কোথায় নিয়ে যেতে হবে তা পরে জানাবে।’ একথা বলে সংযোগ বিচ্ছিহ্ন করে দেয় অপহরণকারী চক্র। এর কিছুক্ষন পরেই ফোন করে ‘টাকা রেডি হয়েছে কি না জানতে চায়, এবং বলে টাকা সিলেটের মালনি ছড়া বাগানের নিয়ে যেতে হবে। পরদিন বুধবার এব্যাপারে রাজনগর থানায় সাধারণ ডায়রি (নং-৮১৫, তারিখ: ১৮-০৯-২০১৯) করেন মাসুম আহমদের চাচা। এব্যাপারে রাজনগর থানা পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালায় কিন্তু কোন খোঁজ পায়নি।

এদিকে গতকাল বৃহস্পতিবার অপহরণকারীরা ফোন করে বলে, ‘ থানা পুলিশ না করার জন্য বলেছিলাম। থানা পুলিশ কি তাকে বের করে দিতে পারবে? ১০ লাখ টাকা ছাড়া তাকে পাবে না এবং টাকা রেডি করার জন্য বলে। এসময় মাসুমের চিৎকারও শোনায় অপহরণকারীরা।

এবিষয়ে রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ সালেক বলেন,অপহরণের খবর শুনে আমি তার বাড়িতে গিয়েছি। এবিষয়ে জিডিও করা হয়েছে। আইনশৃ্খংলা বাহিনীর সংশ্লিস্টদের সঙ্গে যোগাযোগ রয়েছে। এখনো কোন তথ্য পাওয়া যায়নি।

এব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, ছেলেটির পরিবার থেকে থানায় জিডি করা হয়েছে। তাকে উদ্ধার করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। উদ্ধার না করা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

Facebook Comments
advertisement

Posted ১২:০৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com