বুধবার ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মেহজাবীনের হাতে সম্মাননা

বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০     126 ভিউ
মেহজাবীনের হাতে সম্মাননা

বিনোদন ডেস্ক : সিএমভির পক্ষ থেকে গোল্ডেন প্লে বাটন পেলেন দেশের সবচেয়ে জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবীন। দ্রুততম কোটি ভিউয়ের ক্লাবে এখন দ্বিতীয় নম্বরে অবস্থান করছে তাঁদের অভিনীত নাটক ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’। মাত্র ৭৩ দিনে কোটি ভিউ অতিক্রম করে নাটকটি।

এমন সফলতা ভাগাভাগি করে নিতে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি আয়োজন করে অনুষ্ঠান। এতে গোল্ডেন প্লে বাটনের আদলে ক্রেস্ট প্রদান করা হয় অপূর্ব-মেহজাবীন ছাড়াও নাটকের সংশ্লিষ্ট প্রায় সবাইকে।
১ নভেম্বর রাতে এই ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে হাজির হয়ে উচ্ছ্বসিত মেহজাবীন বললেন, ‘ইউটিউব থেকে সিলভার বাটন পেয়েছিলাম আগেই। এবার সিএমভি থেকে গোল্ডেন বাটন পেয়ে গেলাম! খুব ভালো লাগছে।’
তবে বিশেষ এই আয়োজনে অসুস্থতার কারণে হাজির হতে পারেননি অন্যতম অতিথি অপূর্ব। মেহজাবীন সবার কাছে দোয়া চেয়ে জানান, অপূর্বর শরীরের তাপমাত্রা একটু বেশি অনুভূত হওয়ায় শেষ মুহূর্তে আসার পরিকল্পনা বাতিল করেছেন।
অনুষ্ঠানে অপূর্বর গোল্ডেন বাটনটি গ্রহণ করেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। অন্যদিকে মঞ্চে থাকা মেহজাবীনের হাতে ক্রেস্ট তুলে দেন সিএমভির প্রধান এসকে সাহেদ আলী, নির্মাতা শিহাব শাহীন ও আরিয়ান। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নির্মাতা রুবেল হাসান।
তাঁকেও দেওয়া হয় গোল্ডেন প্লে বাটন ক্রেস্ট। তিনি বলেন, ‘আমার ইউনিটের প্রতিটি মানুষের প্রতি কৃতজ্ঞতা। এটা আমার ক্যারিয়ারের প্রথম কোটি ভিউ। ফলে এই টিমটার প্রতি আমি আজীবন ঋণী থাকব। বিশেষ করে আমার দুই শিল্পী অপূর্ব ভাই, মেহজাবীন আপু আর প্রযোজক পাপ্পু ভাইয়ের প্রতি। আমরা একসঙ্গে আরো অনেক কাজ করতে চাই।’
বিশেষ এই উদযাপন অনুষ্ঠানে নাটকটির সঙ্গে জড়িত মোট ৪০ জন সদস্যকে ক্রেস্ট প্রদান করা হয়। সিএমভির প্রধান এস কে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘নাটকটি মানুষ যেভাবে গ্রহণ করেছে, মুগ্ধ হওয়ার মতো। অথচ এই নাটকটির শুটিং হয়েছে করোনার ভয়ংকর ভয় বুকে নিয়ে। আমরা সবাই দুশ্চিন্তায় ছিলাম, কাজটি করতে পারব কি না। করলেও এই মন খারাপের সময় মানুষ এটি দেখবে কি না। অথচ গত ঈদে প্রকাশিত নাটকের মধ্যে সবচেয়ে বেশি দেখেছে এই নাটকটি। আমি সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। এভাবে আরো ভালো ভালো কাজ আমরা করতে চাই।’
চলতি বছরের ৬ আগস্ট নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর ১৮ অক্টোবর নাগাদ সেটি অতিক্রম করল ১০ মিলিয়ন ভিউ! মানে এক কোটির ঘর। মাঝে সময় গেল মাত্র ৭৩ দিন।
দ্রুততম কোটি ভিউয়ের তালিকায় প্রথম স্থানে আছে একই জুটি অভিনীত মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ (২০১৭) নাটকটি। এটি ৩৪ দিনে এক কোটি ভিউ অতিক্রম করে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com