রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

মাধবপুরের সেই বৃদ্ধার পাশে জকিগঞ্জের ডাঃ আব্দুল হান্নান ট্রাস্ট

আল মামুন, জকিগঞ্জ   সোমবার, ০৩ মে ২০২১ 42 ভিউ
মাধবপুরের সেই বৃদ্ধার পাশে জকিগঞ্জের ডাঃ আব্দুল হান্নান ট্রাস্ট

হবিগঞ্জের মাধবপুর উপজেলার রিয়াজনগর গ্রামের ১০২ বছরের অসহায় বৃদ্বা মাবিয়া খাতুনের পাশে দাঁড়িয়েছে সিলেটের জকিগঞ্জের ডাঃ আব্দুল হান্নান ট্রাস্ট। রোববার (২ মে) হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম,পিপিএমের মাধ্যমে সাংবাদিকদের উপস্থিতে বৃদ্ধা মহিলাকে নগদ ১ লক্ষ টাকা ও খাদ্য সামগ্রী ট্রাস্টের পক্ষ থেকে তুলে দেওয়া হয়েছে।

এ উপলক্ষে পুলিশ সুপার কার্যালয়ে মোহাম্মদ উল্ল্যার পরিচালানায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুর রহমান, চুনারুঘাট মাধবপুর সার্কেলের  অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল মুরাদ,  গোয়েন্দা কর্মকর্তা গোলাম মোস্তুফা, মাধবপুরের ওসি আব্দুর রাজ্জাক রোকন,  হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, মোহাম্মদ নাহিজ, হারুনুর রশিদ চৌধুরী, ডা. আব্দুল হান্নান ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মহসিন, সদস্য মোঃ হারুনুর রশিদ, কালেরকণ্ঠের জকিগঞ্জ প্রতিনিধি আল মামুন, জকিগঞ্জ গার্লস স্কুলের প্রধান শিক্ষক মোঃ ফেরদৌস আলম প্রমুখ।

ডা. আব্দুল হান্নান ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মহসিন বলেন, ফেসবুকের মাধ্যমে অসহায় বৃদ্ধা মাবিয়া খাতুনের খবর পেয়ে নগদ টাকা ও খাদ্যসামগ্রী নিয়ে জকিগঞ্জ থেকে আসি এবং পুলিশ সুপার মহোদয়ের মাধ্যমে ওই বৃদ্ধাকে এগুলো দেওয়া হয়েছে।

গত ১৮ এপ্রিল হবিগঞ্জের মাধবপুর উপজেলার রিয়াজনগর বৃদ্বা মাবিয়া খাতুনকে ঘর থেকে বের করে দেয় পুত্রবধু। পুত্রবধুর অত্যাচারে অতিষ্ট বৃদ্ধার স্থান হয় গাছতলায়। বিষয়টি নজরে আসে হবিগঞ্জের মানবিক পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার। এনটিভি ইউরোপ এ বিষয়ে একটি প্রতিবেদন প্রচার করে। প্রতিবেদনটি দেখে ডা: আব্দুল হান্নান ট্রাস্ট ইউকের সমন্বয়কারী আব্দুল মালেক অসহায় বৃদ্ধা মহিলার সহায়তায় এগিয়ে আসেন।

Facebook Comments
advertisement

Posted ৯:২৪ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ মে ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com