বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিশ্বম্ভরপুরে শীতার্ত শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন

বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০ 46 ভিউ
বিশ্বম্ভরপুরে শীতার্ত শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ বিশ্বম্ভরপুরে ইয়ুথ ইনিশিয়েটিভ’র আয়োজনে এবং যুক্তরাষ্ট্র ভিত্তিক উন্নয়ন সংস্থা নাহার’র অর্থায়নে ও উন্নয়ন সংস্থা সোয়াব’র বাস্তবায়নে বৃহস্পতিবার (০৯ জানুয়ারী) দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৩৫০ জন দরিদ্র শিক্ষার্থী পরিবারের সদস্যের হাতে শীত বস্ত্র ও খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। খাদ্য সামগ্রীতে ছিল জনপ্রতি ৮ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ১ লি তেল ও শীত বস্ত্র হিসেবে একটি কম্বল দেয়া হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাহার’র এক্সিকিউটিভ ডিরেক্টর ড. শরিফুল ইসলাম লাবলু, মৌলভীবাজার সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক সৈয়দ মহিবুল ইসলাম চৌধুরী, দিগেন্দ্র বর্মন সরকারি কলেজের প্রভাষক মো.মশিউর রহমান, সোয়াব’র প্রোগ্রাম কো-অর্ডিনেটর এসএম এমদাদুল ইসলাম, সোয়াব’র সিলেট প্রতিনিধি সাজ্জাদুর রহমান, সমাজসেবী নুরুল আলম সাগর, বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার বর্মন, বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভ’র প্রতিষ্ঠাতা ও শীত বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণের সমন্বয়কারী মোহাম্মদ উবায়দুল হক, বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভ’র সুনামগঞ্জ ইউনিটের সভাপতি ইমরান হোসেন হিমু, সদস্য মোজাক্কির, বায়েজিদ আহমদ, আব্দুল আলিম, জাহাঙ্গীর আলম, সৌরভ, এমরান, ও রবিউল আলম।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিল সামাজিক  সংগঠন বাংলাদেশ ইয়ুথ ইনিমিয়েটিভ। শীত বস্ত্র ও খাদ্য সামগ্রী পেয়ে উক্ত শিক্ষার্থী পরিবারের মধ্যে বিপুল আনন্দ পরিলক্ষিত হয়।

Facebook Comments
advertisement

Posted ৮:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com