বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্বম্ভরপুরে নিখোঁজ মহিলার লাশ উদ্ধার, আটক-৩

সোমবার, ২৩ মার্চ ২০২০     57 ভিউ
বিশ্বম্ভরপুরে নিখোঁজ মহিলার লাশ উদ্ধার, আটক-৩

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর(সুনামগঞ্জ) : বিশ্বম্ভরপুরে ৫দিন পর নিখোঁজ মহিলার লাশ জমি থেকে উদ্বার করেছে থানা পুলিশ এবং এ ব্যাপারে ৩জনকে আটক করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের শিলডোয়ার গ্রামের দক্ষিনের বন্দ জমি থেকে লতিফা নামক ২সন্তানের জননী এক মহিলার লাশ উদ্ধার করেছে বিশ্বম্ভরপুর থানা পুলিশ।

সোমবার (২৩মার্চ) সকাল সাড়ে ৭টায় উপজেলার শিলডোয়ার গ্রামের পাশে দক্ষিনে উক্ত মহিলার লাশ পাওয়া গেলে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে। মৃত মহিলার স্বামী মহরম আলী, গ্রাম- চিনাকান্দি, উপজেলা- বিশ্বম্ভরপুর, জেলা- সুনামগঞ্জ।

আরো জানা যায়, গত ১৯ মার্চ মহরম আলী তার স্ত্রী লতিফা বেগম (৩৫) নিখোজ হয়েছে বলে থানায় ১টি জিডি করা হয়। নিখোঁজ হওয়ার পর অবশেষে লাশ পাওয়া গেলে সোমবার এ ব্যপারে সন্দেহজনকভাবে চিনাকান্দি গ্রামের মুসলিম মিয়ার পুত্র সবুজ (২৩) সহ ৩ জনকে পুলিশ আটক করেছে বলে জানান বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মো.মাহবুবুর রহমান।

তিনি আরোও জানান, লতিফার স্বামী মহরম আলী বাদী হয়ে ১টি হত্যা মামলা দায়ের করার প্রক্রিয়াধীন রয়েছে। এ ব্যপারে বিশ্বম্ভরপুরে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২২ অপরাহ্ণ | সোমবার, ২৩ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com