বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিশ্বনাথ ও ছাতকে বৃত্তি চালু করছে ‘হাজী মদরিছ আলী ফাউন্ডেশন’

বিশ্বনাথ প্রতিনিধি :   রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯ 93 ভিউ
বিশ্বনাথ ও ছাতকে বৃত্তি চালু করছে ‘হাজী মদরিছ আলী ফাউন্ডেশন’

‘হাজী মদরিছ আলী ফাউন্ডেশন’র চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ও বিশ্বনাথ উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য আজির মিয়াকে সংবর্ধনা দেওয়া হয়েছে। যুক্তরাজ্য গমন উপলক্ষে রবিবার দুপুরে বিশ্বনাথ ও ছাতক উপজেলার সীমান্তবর্তি সোনালী বাংলাবাজারের ‘হাজী মদরিছ আলী একাডেমী’র ছাত্র শিক্ষকদের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে ‘হাজী মদরিছ আলী ফাউন্ডেশন’র চেয়ারম্যান আজির মিয়া বলেন, ২০২০ সাল থেকে সিলেটের বিশ্বনাথ ও সুনামগঞ্জের ছাতক উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উপজেলা পর্যায়ে প্রাথমিক বৃত্তি চালু করছে ‘হাজী মদরিছ আলী ফাউন্ডেশন’। প্রথামিক বৃত্তি চালুর পাশাপাশি ২০২০ সাল থেকে ছাতকের ‘হাজী মদরিছ আলী একাডেমী’র প্রথম শ্রেনী থেকে ৮ম শ্রেনী পর্যন্ত প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগে পাশ করা শিক্ষার্থীদের জন্যও আলাদা বৃত্তির ব্যবস্থা চালু করা হচ্ছে।

‘হাজী মদরিছ আলী একাডেমী’র পরিচালক ও প্রধান শিক্ষক আছলাম আলীর সভাপতিত্বে ও ফাউন্ডেশনের দৌলতপুর ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন জুনেদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাসিক মাকুন্দা সম্পাদক কবি খালেদ মিয়া, ফাউন্ডেশনের মহাসচিব সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, শিক্ষানুরাগী ও সমাজসেবক হাফিজ আরব খান, রফিকুল ইসলাম, মনসুর আহমদ, সেবুল আফসারী, আবুল কাশেম, জাামল উদ্দিন, ফাউন্ডেশনের সদস্য আমিনুল ইসলাম। বক্তব্য রাখেন সিংগেরকাছ হাইস্কুল স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র আলা উদ্দিন ফয়ছল। এর আগে শুরুতে একাডেমীর বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন একাডেমীর শিক্ষক নজরুল ইসলাম ও ৮ম শ্রেনীর ছাত্রী তাহমিনা বেগম।

Facebook Comments
advertisement

Posted ১১:১৭ অপরাহ্ণ | রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com