বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্বনাথে ১৪৪ ধারা ভঙ্গ করে হামলা, মা-ছেলে আহত

শনিবার, ১৬ নভেম্বর ২০১৯     104 ভিউ
বিশ্বনাথে ১৪৪ ধারা ভঙ্গ করে হামলা, মা-ছেলে আহত

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলার ছোট দিঘলী গ্রামে ১৪৪ ধারা ভঙ্গ করে প্রতি পক্ষের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষ সুহেলের হামলায় বয়োবৃদ্ধ ছিদ্দেক আলীর স্ত্রী পারুল বেগম (৪০) ও তার ছেলে দিনমজুর ফুরকান আলী (২২) আহত হয়েছেন।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে ছোট দিঘলীর ছিদ্দেক আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। আগেরদিন বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে বিশ্বনাথ থানা পুলিশের এসআই পরিমল চন্দ্র শীল আদালতের নির্দেশ মোতাবেক ছিদ্দেক আলীর বাড়িতে গিয়ে ১৪৪ ধারা জারি করেন। এসময় তিনি ছিদ্দেক আলী ও তার প্রতিপক্ষ একই বাড়ির বাসিন্দা মনফর আলী ও ইদ্রিছ আলীকে দাঙ্গা হাঙ্গামা থেকে বিরত থাকতে সতর্ক করেন। কিন্তু ১৪৪ ধারা জারি করা হলেও একদিনের মাথায় আদালাতের নিষেধাজ্ঞা অমান্য করে ছিদ্দেক আলীর স্ত্রীর উপর হামলা করেন প্রতিপক্ষের ইদ্রিছ আলীর ছেলে সুহেল আলী (২৫)। এসময় তাদের বসত ঘরের বেড়াও ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ করেছেন ছিদ্দেক আলীর স্ত্রী পারুল বেগম।
জানাগেছে, একই বাড়িতে বসবাসকারী ছিদ্দেক আলী, মৃত ছোয়াব আলী ও মনফর আলী তারা তিনজনই আপন ভাই। অন্যদিকে ছিদ্দেক আলীর চাচাতো ভাই ইদ্রিছ আলী (৫৫) ছিদ্দেক আলীর রাস্তা বন্ধ করে তার ঘরের সামনে পাকা একটি দালাল কোঠা তৈরী করছেন। রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় ছিদ্দেক আলীর স্ত্রী পারুল বেগম বাদী হয়ে গত ১০ নভেম্বর রোববার সিলেটের অতিরিক্ত জেলা হামিক আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত করেন মনফর আলী (৫০), তার ছেলে ছাদেক মিয়া (২০), মৃত ছোয়াব আলীর ছেলে আনহার আলী (৩০), ইদ্রিছ আলী (৬০), তার ছেলে লায়েক আলী (৩০), সুহেল আলীকে (২৫)। আর ওই মামলার প্রেক্ষিতে বিজ্ঞ আদালতের নির্দেশে তাদের বাড়িতে ১৪৪ ধারা জারি করা হয়।
এব্যাপারে থানার এসাই পরিমল শীল বলেন, বৃহস্পতিবার তিনি ওই বাড়িতে গিয়ে ১৪৪ ধারা জারি করেছেন।
বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেছেন, হামলার ঘটনায় মামলা দেওয়া হলে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৪ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com