বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিশ্বনাথে ১৩ গ্রামের  ২৫০জন শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

শুক্রবার, ২০ ডিসেম্বর ২০১৯ 64 ভিউ
বিশ্বনাথে ১৩ গ্রামের  ২৫০জন শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ
জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথে ‘আর রায়ান এইড ইউকে’র অর্থায়নে আনুষ্ঠানিকভাবে উপজেলার ১৩টি গ্রামের ২৫০জন শীতার্ত দরিদ্র জনগোষ্ঠির মধ্যে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেলে উপজেলার কালিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
সংগঠনের বাংলাদেশ শাখার সহ-সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য শহিদুল ইসলামের পরিচালনায় কম্বল বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক সুজন বিশ্বনাথের যুগ্ম-সম্পাদক ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সহসভাপতি আশিক আলী, প্রেসক্লাব অপরাংশের সহসভাপতি তজম্মুল আলী রাজু, সংগঠক ফজল খান, আল-ইর্শাদ লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক আবুল কালাম, মাওলানা লুৎফুর রহমান, সংগঠক শেখ মো. মখন মিয়া।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ‘আর রায়ান এইড ইউকে’ বাংলাদেশ শাখার সদস্য জমির আহমদ, আমিনুল ইসলাম তুহিন, মাসুম আহমদ, এনাম আহমদ, সাইফুল করিম, আক্তার আহমদ, মনোয়্রা আলী, আলী হোসেন, অপু আহমদ, সুয়েদ আহমদ, জাহেদ আহমদ, জাহাঙ্গীর হোসেন, তানভীর আহমদ, শিশু মিয়া, পংকজ দাস ও আবদাল মিয়া।
আলোচনা সভা শেষে ধিরারাই, ডুগিরপার, আলমপুর, নিরামল, সাদপুর, সাধুরগাঁর, তাতালপুর, পূর্বআলাপুর, সৈয়দপুর (সদুরগাঁও), মঠুককোনা, পশ্চিম আলাপুর, গন্ধারকাপন ও ধোপাখলা গ্রামের ২৫০জন শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
Facebook Comments
advertisement

Posted ১০:০২ অপরাহ্ণ | শুক্রবার, ২০ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com