শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বনাথে সৌদী প্রবাসীর বাসায় ডাকাতি, হামলায় স্ত্রী সন্তানসহ আহত ৪

শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯     218 ভিউ
বিশ্বনাথে সৌদী প্রবাসীর বাসায় ডাকাতি, হামলায় স্ত্রী সন্তানসহ আহত ৪

বিশ্বনাথ সংবাদদাতা : সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের পার্শ্ববর্তি খাজান্সি রোডের পূর্ব-জানাইয়ায় সৌদী প্রবাসী আব্দুল তাহিদের ভাড়া বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৩টারদিকে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ১০/১২জনের ডাকাত দল। বাাঁধা দিতে চাইলে ডাকাতদের হামলায় প্রবাসী আব্দুল তাহিদের মামাশশুড় ইরন মিয়া (৭০), স্ত্রী হেনা বেগম (২৬), মেয়ে তাহিয়্যা আক্তার (১০) ও ফাতেমা আক্তার (৭) আহত হন। আহত হওয়ার পর স্থানীয়ভাবে তারা চিকিৎসা নিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে প্রবাসীর স্ত্রী হেনা বেগম জানান, তার স্বামী দীর্ঘদিন ধরে সৌদী আরবে বসবসা করছেন আর দীর্ঘ ৬ বছর ধরে লন্ডন প্রবাসী আলকাছ মিয়ার বাসায় ভাড়ায় বসবাস করছেন। প্রতিদিনের মতো তিনি তার মামা ও দুই মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়েন। ভোররাতে ১০/১২ জনের ডাকাত দল প্রবেশ করে তাদেরকে মারধর করে। এসময় ডাকাতদল তাদের হাত-পা বেঁধে ঘরে থাকা নগদ ২৫ হাজার টাকা, ১০ভরি স্বর্ণালংকার, একটি টেবলওয়েট ও তিনটি স্যামসং মোবাইল ফোনসেটসহ প্রায় সাড়ে ৫লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে যায় ডাকাত দল।

এ ব্যাপারে জানতে চাইলে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, ডাকাতির বিষয়ে কিছুই তাদের জানা নেই। কিন্তু তারপরও মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com