বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মামলার আসামী সম্পর্কে বাদীর দেবর  

বিশ্বনাথে সেচ্ছাসেবকলীগ নেতা রফিকসহ  দু’জনের রিমান্ড মঞ্জুর

বিশ্বনাথ প্রতিনিধি :   বুধবার, ০৭ আগস্ট ২০১৯     162 ভিউ
বিশ্বনাথে সেচ্ছাসেবকলীগ নেতা রফিকসহ  দু’জনের রিমান্ড মঞ্জুর
প্রবাসী ভাইয়ের স্ত্রীকে অপহরণ করে নির্যাতন মামলায় দেবর সিলেটের বিশ্বনাথ উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা রফিক আলীসহ (৩৬) দু’জনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে সিলেটর চীফ জুডিসিয়েল মেজিষ্ট্রেট আদালতে রিমান্ড শুনানী শেষে বিজ্ঞ মেজিষ্ট্রেট মামহবুবুর রহমান ভূইয়া সিলেট জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ২৮ জুলাই যুক্তরাজ্য প্রবাসী আপন চাচাতোভাই গৌছ আলী ওরফে আরফান উল্লাহর স্ত্রী হওয়ারুন নেছাকে অপহরণ ও নির্যাতন মামলায় দেবর রফিক আলী ও ভাসুর মখলিছ আলীকে (৬৫) গ্রেফতার করে থানা পুলিশ। পরদিন ২৯ জুলাই সোমবার আদালতের মাধ্যমে তাদের দু’জনকে জেলহাজতে পাঠানো হয়।
এদিকে, জেলহাজতে পাঠানোর পর মামলা তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই মো: আফতাবুজ্জামান রিগ্যান গত ৪ আগষ্ট রোববার আদালতে গ্রেফতার হওয়া আসামি দেবর রফিক আলী ও ভাসুর মখলিছ আলীর ৭দিনের রিমান্ড প্রার্থনা করেন। আর ওই আবেদনের প্রেক্ষিতে ৭দিনের বদলে সিলেট জেল গেটে দু’দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। গ্রেফতার হওয়া দেবর রফিক আলী উপজেলার শাহজির গাঁওয়ের মৃত আরজান আলীর ছেলে। আর ভাসুর হচ্ছেন একই গ্রামের মৃত হাছন আলীর ছেলে।
অন্যদিকে, মামলার বাদী প্রবাসী গৌছ আলী ওরফে আরফান উল্লাহর স্ত্রী হওয়ারুন নেছা শাহজিরগাঁওর পার্শ্ববর্তি রজকপুর গ্রামের বাসিন্দা। তিনি (হওয়ারুন নেছা) গত ২৭ জুলাই রফিক আলীকে প্রধান আসামি করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন, (মামলা নং ২৩)।
এ ব্যাপারে জানতে চাইলে মামলা তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই আফতাবুজ্জামান রিগ্যান এ প্রতিবেদককে বলেন, সাতদিনের রিমান্ড চাওয়ার পর বিজ্ঞ আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। সেই সাথে আগামি দুই দিনের মধ্যে সিলেট জেল গেটে তাদেরকে জিজ্ঞাসাবাদ করবেন বলেও জানান তিনি।
Facebook Comments Box
advertisement

Posted ১২:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com