বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্বনাথে প্রবাসীর ঘর ভেঙে মালপত্র লুটের অভিযোগ

শনিবার, ১৬ নভেম্বর ২০১৯     123 ভিউ
বিশ্বনাথে প্রবাসীর ঘর ভেঙে মালপত্র লুটের অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ আলা উদ্দিন নামের এক যুক্তরাজ্য প্রবাসীর পুরনো বাড়ির বসত ঘর ভেঙে মালপত্র লুটের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৫ নভেম্বর) ভোররাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বন্ধুয়া গ্রামের ওই প্রবাসীর টিনসেডের বাড়িটি ভেঙে ফেলা হয়। এসময় ঘরে থাকা ৬টি চেয়ার, একটি টেবিল, একটি আলনা, একটি পালং ও আসবাবপত্রসহ প্রায় লক্ষাধিক টাকার মালপত্র লুট করা হয়।

জানাগেছে, যুক্তরাজ্য প্রবাসী আলা উদ্দিন ও সৌদী প্রবাসী আলতাবুর রহমান গেদা একে অপরের চাচাতো ভাই। তাদের পৈতৃক সম্পত্তি ভাগবাটোয়ারা না হওয়ায় দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শুক্রবার ভোরে কে বা কারা প্রবাসী আলা উদ্দিনের পুরনো বাড়ির বসত ঘর ভেঙে ফেলে মালামাল লুট করে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় প্রবাসী আলা উদ্দিন বিশ্বনাথ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

তবে প্রবাসী আলা উদ্দিনের অভিযোগ, তার চাচাতো ভাই একই বাড়ির বাসিন্দা সৌদী প্রবাসী আলতাবুর রহমান গেদা, তার দুই ছেলে মিজানুর রহমান ও সাইদুল ইসলাম এবং গেদার ভাই ফয়জুর রহমান মিলে তার ঘর ভেঙে দিয়েছেন। আর ঘর ভেঙে ১০লাখ টাকার মালপত্র লুটপাটের পর স্বপরিবারে তারা বাড়ি থেকে পালিয়ে গেছেন।
এব্যপাারে জানতে চাইলে সৌদী প্রবাসী আলতাবুর রহমান গেদা কিংবা তার পরিবারের কেউ বাড়িতে না থাকায় তাদের কারো কোন মন্তব্য পাওয়া যায়নি।
এ প্রসঙ্গে জানতে চাইলে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, মামলা দেওয়া হলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৫ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com