বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিজিবি শ্রীমঙ্গল ব্যাটালিয়ানের গৌরবময় এক যুগ

মো:সাজন আহমেদ রানা, শ্রীমঙ্গল প্রতিনিধি :-   বুধবার, ২৮ আগস্ট ২০১৯ 131 ভিউ
বিজিবি শ্রীমঙ্গল ব্যাটালিয়ানের গৌরবময় এক যুগ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উদ্যাপন করা হয়েছে দেশের ঐতিহ্যবাহী সীমান্ত রক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ শ্রীমঙ্গল ব্যাটালিয়নের(৪৬বিজিবি) ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে শ্রীমঙ্গল ব্যাটালিয়ন ক্যাম্পাসে বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল জুবায়ের হাসনাৎ, পিএসসি, এলএসসি প্রধান অতিথি হিসেবে কেক কেটে অনুষ্টানমালার উদ্বোধন করেন। শ্রীমঙ্গল ব্যাটেলিয়ানের অধিনায়ক লে.কর্ণেল মো. আরিফুল হক, পিবিজিএল (বার) এর সভাপতিত্বে অনুষ্টানে সম্মানিত আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন, জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ, মেজর মঈন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান, , শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক, স্থানীয় পত্রিকা খোলাচিঠি’র সম্পাদক সরফরাজ আলী বাবুল, ইমজা মৌলভীবাজারের সভাপতি শাহ অলিদুর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী প্রমূখ।

অনুষ্টানে স্বাগত বক্তব্যদেন শ্রীমঙ্গল ব্যাটালিয়নের ডিএডি শাহজাহান। এসময় প্রধান অতিথি ও সভাপতি ৪৬ বিজিবির বিভিন্ন কর্মকান্ড উপস্থিত অতিথি ও গণমাধ্যমকর্মীদের সামনে তুলে ধরা হয়। পরে আমন্ত্রিত অতিথিদের নিয়ে এক প্রীতিভোজের আয়োজন করা হয়। বিজিবি’র কর্মকর্তাগণ ও সদস্যবৃন্দ ছাড়াও সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রধান অতিথির শুভেচ্ছা বক্তব্যে বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল জুবায়ের হাসনাৎ, পিএসসি, এলএসসি বলেন, “৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সাফল্যগাথা কর্মকান্ড রয়েছে। মূলত এ বাহিনীর সুদীর্ঘ কর্মকান্ড ইতিহাসের একটি গৌরবময় অধ্যায়। তাই এ ব্যাটালিয়নে যারা কর্মরত রয়েছেন এবং অতীতে যারা দায়িত্বে নিয়োজিত ছিলেন তারা এ বাহিনীর গর্বের অংশীদার। প্রতিষ্ঠার পর থেকে এই ব্যাটালিয়নের সদস্যবৃন্দ তাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে আসছেন’।

Facebook Comments
advertisement

Posted ৮:১১ অপরাহ্ণ | বুধবার, ২৮ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com