মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বাহুবলে ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন ও স্নারকলিপি প্রদান।

 কাজী মাহমুদুল হক সুজন বাহুবল থেকে:   রবিবার, ০৪ আগস্ট ২০১৯ 160 ভিউ
বাহুবলে ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন ও স্নারকলিপি প্রদান।

ছবি- সিলেটের জনপদ

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় ইফটিজিংয়ের প্রতিবাদে ও সানশাইন স্কুলের ছাত্রীর উপরত হামলাকারী ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে, বাহুবল কিন্ডারগার্টেন এসোসিয়েশন কর্তৃক, মিরপুর বাজারে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। বাহুবল কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ আসকার আলী এতে সভাপতিত্ব করেন।

আজকের এই বিশাল মানববন্ধনে, মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারী কলেজ, মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, মিরপুর ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়, আদর্শ বিদ্যানিকেতন ভূলকোট, মিরপুর দাখিল মাদ্রাসা, মিরপুর হোসাইনিয়া মাদ্রাসা, দি হোপ ইন্টারন্যাশনাল স্কুল, সানশাইন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল, মিরপুর পাইলট স্কুল এন্ড কলেজ, নন্দনপুর খইরুন্নেছা লতিফ প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল, দি সান রাইজ কেজি এন্ড ডিজিটাল স্কুল, ব্লু-বার্ড কেজি স্কুল, বাহুবল প্রাথমিক শিক্ষক সমিতি, সৈয়দ কুতুবুল আউলিয়া ইসলামী একাডেমী, বাহুবল পূজা উৎযাপন পরিষদ, আমরা সবুজ মিরপুর শাখা, বন্ধন সিএনজি মালিক ও শ্রমিক সংগঠন,

মিরপুর এলাকাবাসী, সচেতন নাগরিক সমাজ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বাহুবল উপজেলা পরিষদ, প্রিন্ট ও ইলেক্টনিকস্ মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজ, শ্রুমিক নেতৃবৃন্দ এবং সাধারণ জনগণ অংশ গ্রহণ করেন। প্রতিবাদ সমাবেশ শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।।

Facebook Comments
advertisement

Posted ৮:০২ অপরাহ্ণ | রবিবার, ০৪ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com