শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বানিয়াচঙ্গে ভেজাল বিরোধী অভিযান, গ্রেফতার ২

সোমবার, ২৩ ডিসেম্বর ২০১৯     222 ভিউ
বানিয়াচঙ্গে ভেজাল বিরোধী অভিযান, গ্রেফতার ২

মখলিছ মিয়া,বানিয়াচং থেকে : অস্বাস্থ্যকর পরিবেশ, খাদ্যে ভেজাল মিশ্রণ, মেয়াদোত্তীর্ণ পণ্যসামগ্রী বাজারজাত করণের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে বানিয়াচঙ্গে পিতা-পুত্র কে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। ২৩ ডিসেম্বর সোমবার দুপুর ১২ টায় বানিয়াচং উপজেলার নতুন বাজারের সাগর দিঘীর দক্ষিণ পাড় এলাকায় সহকারী কমিশনার (ভূমি) মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্টে অনুমোদন ছাড়া চিপস, চানাচুর সহ বিভিন্ন খাদ্য সামগ্রী উৎপাদন, অস্বাস্থ্যকর পরিবেশ, খাদ্যে ভেজাল মিশ্রণ, মেয়াদোত্তীর্ণ পণ্যসামগ্রী বাজারজাত করণের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুসারে সেন্টু মিয়া (৫৫) এবং তার ছেলে কাউসার মিয়া (২২) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এবং সেই সাথে বিপুল পরিমান ভেজাল ও মেয়াদোত্তীর্ণ পন্য জব্দ করা হয়।

গ্রেফতারকৃত কাউসার মিয়া (২২) এবং সেন্টু মিয়া (৫৫) প্রত্যেককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুসারে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। জব্দকৃত ভেজাল খাদ্য সামগ্রী জনসমক্ষে ধ্বংস করা হয়।

মোবাইল কোর্টে সহায়তা করেন বানিয়াচং থানার এসআই আব্দুর রহমানসহ পুলিশের একটি দল। এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মতিউর রহমান খান জানান, জনস্বার্থে ভেজাল বিরোধী অভিযান চলমান থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৬ অপরাহ্ণ | সোমবার, ২৩ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com