শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বানিয়াচং-হবিগঞ্জ সড়কে অবৈধ বালু রাখার দায়ে এক ব্যবসায়ীর অর্থদন্ড

মখলিছ মিয়া,বানিয়াচং থেকে:-   সোমবার, ২৬ আগস্ট ২০১৯     170 ভিউ
বানিয়াচং-হবিগঞ্জ সড়কে অবৈধ বালু রাখার দায়ে এক ব্যবসায়ীর অর্থদন্ড

বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে অবৈধভাবে বালুর রাখার কারণে জাকারিয়া চৌধুরী নামে এক বালু ব্যবসায়ীকে দশ হাজার টাকার জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

রোববার (২৫ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে রায় প্রদান করেন বানিয়াচং উপজেলার নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন খন্দকার।

এসময় জাকারিয়া চৌধুরীর কাছ থেকে মুচলেকা রেখে আগামী দুইদিনের মধ্যে সড়কের পাশ থেকে সব বালুর স্তূপ সরানোর জন্য তাকে নির্দেশ দেয়া হয়।

জানা যায়, জাকারিয়া ১০নং সুবিদপুর ইউনিয়নের বলাকীপুর গ্রামের হাজী জিলু মিয়ার চৌধুরীর পুত্র। রোববার হবিগঞ্জ থেকে বানিয়াচং আসার পথে উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার রাস্তার মধ্যে ট্রাক দাঁড় করিয়ে বালু নামাতে দেখেন। পরে ইউএনও তার গাড়ি থামিয়ে ট্রাকের কাছে গিয়ে বালুর মালিক কে জানতে চান।

বালুর মালিক জাকারিয়া চৌধুরী  এসময় সেখানে উপস্থিত ছিলেন। তাৎক্ষনিক ওই বালুর মালিককে আটক করে বানিয়াচং থানা পুলিশের মাধ্যমে তার কার্যালয়ে নিয়ে আসেন। সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে এই রায় প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন খন্দকার।

দীর্ঘদিন ধরে হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রত্না ব্রিজের কাছে ও শুটকিসহ বিভিন্ন জায়গায় বালু ফেলে যান চলাচলে বিঘ্ন ঘটিয়ে আসছে কতিপয় ব্যবসায়ীরা। এ নিয়ে জাতীয়, স্থানীয়সহ বেশ কয়েকটি পত্রিকায় ও অনলাইনে সংবাদ প্রকাশিত হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪০ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com