বৃহস্পতিবার ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বানিয়াচং প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ উদযাপন

রবিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২০     97 ভিউ
বানিয়াচং প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ উদযাপন

মখলিছ মিয়া, বানিয়াচং :  ব্যাপক উৎসাহ-উদ্দিপনা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বানিয়াচং প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ ২০২০ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সিলেটের কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সাদা পাথরের দেশে বার্ষিক আনন্দ ভ্রমণ উদযাপন করা হয়।

প্রেসক্লাব সভাপতি হেমায়েত আলী খান জাতু ও সেক্রেটারি খলিলুর রহমান খলিলের নেতৃত্বে সকাল ৯টায় সিলেটের “ভোজন বাড়ি রেস্টুরেন্টে” সকালের নাস্তা করা হয়। শুরু হয় গন্তব্যের পথে অবিরাম ছুটে চলা। দুপুর ১২টায় ভোলাগঞ্জে উপস্থিত। দু’টি নৌকা করে প্রায় ২ কিলোমিটার অতিক্রম করে স্বচ্ছ পানি এবং সাদা পাথরের সাথে খেলা করতে যার যার মতো করে ডুব দেন সবাই। এভাবে চলে দু’ ঘন্টা।

একদিকে মেঘালয়ের পাহাড়, অন্যদিকে সাদা পাথরের দৃশ্য অবলোকনে এক অন্যরক পরিবেশ সৃষ্টি হয়। দীর্ঘদিনের জমে থাকা হৃদয়ের ক্লেদ ও ক্লান্তি মুহূর্তেই উবে যায়। চোখ ধাধানো দিগন্ত বিস্তৃতিতে আত্মমগ্ন হয়ে একে অপর জলখেলায় মাতোয়ারা হয়ে উঠেন। প্রথমেই প্রেসক্লাব সভাপতি হেমায়েত আলী খান জাতু পানিতে নামার পর এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। এর পর একে একে সকল সদস্য স্বচ্ছ পানিতে গোছল সেরে পাড়ে উঠতে থাকেন। সবাই যার যার মতো করে পানিতে আনন্দ করেছেন ইচ্ছেমতো।

বেলা ২টায় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আমেরিকান প্রবাসী তোফায়েল রেজা সোহেল এর ৩৯তম জন্মদিন উপলক্ষে সাদা পাথরের মধ্যখানে জন্মদিনের কেক কাটা হয়। এখানেও এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়, যার যার মত করে একে অপরকে কেক খাওয়ানোর মধ্যে দিয়ে ইতি টানা হয় জন্মদিন পালন উৎসবের।

বিকাল ৩ টায় আবারো ভোজন বাড়ি রেস্টুরেন্টে এসে মধ্যান্থভোজ করা হয়। প্রত্যেকের চাহিদানুযায়ি খাবার সরবরাহ করা হয়। বার্ষিক আনন্দ ভ্রমণে অংশ গ্রহণ করেন দৈনিক মানবজমিন এর প্রতিনিধি মখলিছ মিয়া, যুগভেরীর আব্দুল হক মামুন, আমাদের অর্থনীতির শিব্বির আহমদ আরজু, ভোরের কাগজের জীবন আহমেদ লিটন, দৈনিক সমকাল এর রায়হান উদ্দিন সুমন, সময়ের আলোর আশিকুল ইসলাম, ফ্রিল্যান্স সাংবাদিক দেওয়ান শুয়েব রাজা, বাংলাদেশ টুডের আতাউর রহমান মিলন, সিলেট ভিউ এর জসিম উদ্দিন, ডেসটিনির আব্দাল মিয়া, বাংলা টিভির আল আমিন খান, সাংবাদিক দেলোয়ার হোসেন, তানজিল আহমেদ সাগর ও এনটিভির আলহাদী প্রমুখ

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪১ অপরাহ্ণ | রবিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com