বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বানিয়াচংয়ে প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র খাদ্য সামগ্রী বিতরণ

রবিবার, ০৩ মে ২০২০ 39 ভিউ
বানিয়াচংয়ে প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র খাদ্য সামগ্রী বিতরণ

মখলিছ মিয়া, বানিয়াচং(হবিগঞ্জ) প্রতিনিধি : কোভিড-১৯ বানিয়াচং প্রবাসী কল্যাণ ট্রাস্ট যুক্তরাজ্য’র উদ্যোগে করোনা পরিস্থিতিতে বানিয়াচংয়ে কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (৩মে) দুপুর সাড়ে এগারটায় বানিয়াচং মেধাবিকাশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের জন্য ৬লাখ ৫৩হাজার ১শ ৭৭টাকার তহবিল গঠন করেন প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র সদস্যবৃন্দ। এই অর্থ তহবিল হতে সুষ্টুভাবে খাদ্য সামগ্রী বিতরনের জন্য বাংলাদেশে অবস্থানরত তাদের প্রতিনিধির মধ্যে একটি কমিটি গঠন করা হয়। রোববার এই কমিটির মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার। তিনি আনুষ্টানিকভাবে ২০ জন কর্মহীন পরিবারের সদস্যদের মধ্যে চাল, ডাল, তেল, আলু, সাবান, পেঁয়াজসহ আনুষঙ্গিক খাদ্য সামগ্রী তোলে দেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বানিয়াচং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান,২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান,৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক আমার হবিগঞ্জ এর বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, দৈনিক মানবজমিন পত্রিকার বানিয়াচং প্রতিনিধি মখলিছ মিয়া, দৈনিক খোয়াই পত্রিকার স্টাফ রিপোর্টার শিব্বির আহমেদ আরজু, দৈনিক প্রভাকর পত্রিকার বানিয়াচং প্রতিনিধি আব্দাল মিয়া, এনটিভি বানিয়াচং প্রতিনিধি শেখ আক্তার হোসেন আলহাদী, দৈনিক আমার হবিগঞ্জ এর বানিয়াচং প্রতিনিধি ইমদাদুল হক মাসুম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল, ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হোসেন খান মামুন।

উল্লেখ্য,যুক্তরাজ্যে বসবাসরত বানিয়াচংয়ে কিছু উদ্দমী তরুণ ও যুবকদের নিয়ে গঠিত বানিয়াচং প্রবাসী কল্যাণ ট্রাস্ট যুক্তরাজ্য’র সদস্যদের আর্থিক অনুদানে বানিয়াচং সদরের ৪টি ইউনিয়নে ৩৬টি ওয়ার্ডে মোট ১হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। তাদের পরিবারের স্বজনদের সার্বিক সহায়তায় এসব খাদ্য সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেয়া হয়েছে ।

Facebook Comments
advertisement

Posted ৭:০০ অপরাহ্ণ | রবিবার, ০৩ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com