শনিবার ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বানিয়াচংয়ে প্রতিবেশী‘দের ধাক্কা ও কিল-ঘুসিতে বৃদ্ধার মৃত্যু

বুধবার, ২২ জুলাই ২০২০     65 ভিউ
বানিয়াচংয়ে প্রতিবেশী‘দের ধাক্কা ও কিল-ঘুসিতে বৃদ্ধার মৃত্যু

মখলিছ মিয়া, বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রতিবেশী‘দের ধাক্কা ও কিল-ঘুষির আঘাতে এক বৃদ্ধার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত বৃদ্ধার নাম কমলা বিবি(৫৫)। সে দেশমূখ্য পাড়া‘র মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী। ঘটনাটি ঘটেছে বুধবার ২২জুলাই সকাল সাড়ে ১১টায় উপজেলার দেশমূখ্য পাড়ায়।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, বুধবার সকালে নিহত বৃদ্ধার বাড়ির নৌকা ঘাটে নৌকা বাধাকে কেন্দ্র করে প্রতিবেশি মোঃ লুকু গংদের সাথে তাহার পুত্রবধূ জমিলা খাতুন(৩৫) তর্ক-বিতর্কে লিপ্ত হন। এক পর্যায়ে লুকু মিয়াসহ তাহার পক্ষের লোক উজ্জ্বল ও কদ্দুস মিয়া জমিলা খাতুনকে মারপিট করে আহত করে। এ সময় কমলা বিবি পুত্রবধূকে রক্ষায় এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকে ধাক্কা মেরে মাঠিতে ফেলে দিয়ে কিল-ঘুষি মারতে থাকে। এতে করে কমলা বিবি অজ্ঞান হয়ে পড়েন। পরবর্তীতে বানিয়াচং স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বানিয়াচং থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ব্যাপারে নিহতের পুত্র এনায়েত হোসেন জানান, আমার প্রতিবেশি লুকু মিয়া ও তার লোকজন চুরি ও মাদক বিক্রির সাথে জড়িত। তাহারা অত্যন্ত খারাপ লোক। এরা সবাই মিলে পরিকল্পিতভাবে আমার মা‘কে হত্যা করেছে।আমি এর সঠিক বিচার চাই।

এ ব্যাপারে বানিয়াচং থানা ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন, মৃত্যুর সঠিক কারন জানতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে এখনও কোন মামলা দায়ের হয় নি।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১১ অপরাহ্ণ | বুধবার, ২২ জুলাই ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com