শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বানিয়াচংয়ে করোনা প্রতিরোধে  করনীয় বিষয়ে যৌথ বাহিনীর প্রচারণা

সোমবার, ৩০ মার্চ ২০২০     52 ভিউ
বানিয়াচংয়ে করোনা প্রতিরোধে  করনীয় বিষয়ে যৌথ বাহিনীর প্রচারণা

মখলিছ মিয়া, বানিয়াচংয় : হবিগঞ্জের বানিয়াচংয়ে করোনা প্রতিরোধে করনীয় বিষয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রচারণা শুরু হয়েছে। ২৮ মার্চ শনিবার সকাল ১১ ঘটিকায় বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার ও ক্যাপ্টেন গালিবের নেতৃত্বে একদল সেনা সদস্য বানিয়াচংয়ের বিভিন্ন হাট-বাজারসহ গুরুত্ব পূর্ণ সড়কে টহল দিতে দেখা যায়। এসময় বিশেষ প্রয়োজন ব্যতীত লোকজনদের বাইরে বের না হওয়াসহ হোম কোয়ারেন্টাইন মেনে চলার অনুরোধ জানানো হয়।

সামাজিক সচেতনতার লক্ষ্যে পায়ে হেটে মাইকিং করে নোবেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে করনীয় সম্পর্কে প্রচারাভিযান চালানো হয়। এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মতিউর রহমান খান, সার্জেন্ট মনির, সার্জেন্ট রেজাউল, ওয়ারেন্ট অফিসার জামান, বানিয়াচং থানার এসআই গৌতম সরকারসহ সেনা ও পুলিশ সদস্যরা।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, দৈনিক মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া ও সমকাল প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার’র সাথে আলাপকালে তিনি জানান, এই দুর্যোগময় মুহুর্তে সম্মানিত নাগরিকবৃন্দকে সরকারের আদেশ উপদেশ মেনে চলতে হবে, সবাইকে যার যার বাড়ীতে অবস্থান করে জনসমাগম এড়িয়ে চলতে হবে, কখন কার মাধ্যমে এই প্রাণঘাতী করোনা ভাইরাস একে অপরের মধ্যে ছড়িয়ে পড়ে তা বলা মুশকিল, অতএব আমাদের সবাইকে যথেষ্ট সাবধানতা অবলম্ভন করে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে।

জনসাধারণকে করোনা বিষয়ে সচেতনতা তৈরীর লক্ষ্যে প্রতিদিন বিভিন্ন গুরুত্বপূর্নস্থানে বিশেষ প্রচারভিযান অব্যাহত থাকবে। সরকারী নির্দেশ মোতাবেক শুধুমাত্র মুদিমাল, খাদ্যদ্রব্যের দোকান, কাচাঁবাজার সকাল ৮ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকবে, ফার্মেসী খোলা থাকবে ২৪ ঘন্টা। বানিয়াচং  উপজেলার প্রতিটি বাজার এবং পাড়ামহল্লার দোকানগুলো এ আদেশ যথাযথভাবে পালন না করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৫৭ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com