বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে -জকিগঞ্জে হাফিজ মজুমদার

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯ 58 ভিউ
বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে -জকিগঞ্জে হাফিজ মজুমদার

জকিগঞ্জ প্রতিনিধি:: সিলেট-৫ আসনের সংসদ সদস্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ড. হাফিজ আহমদ মজুমদার বলেছেন, বাংলাদেশ এখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীন হওয়া এই দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো একজন যোগ্যতা সম্পন্ন নেতার নেতৃত্বে ধাপে ধাপে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এ ই ধারাবাহিকতা ধরে রাখতে পারলে ২০৪০ সালের মধ্যে উন্নত বিশ্বের কাাতারে চলে যাবে বাংলাদেশ। অবিশ্বাস্য এই উন্নয়নের মূল শক্তি হচ্ছে এদেশের জনগণ।

রবিবার জকিগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। জকিগঞ্জ পৌর মেয়র মো. খলিল উদ্দিনের সভাপতিত্বে পৌর কাউন্সিলর মাসুদ আহমদ ও যুব নেতা জামিল আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, মাজেদা রওশন শ্যামলী বক্তব্য দেন।

সভায় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা, রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে সংসদ সদস্য হাফিজ মজুমদার কেছরী বিল সেচ উপ প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন, সুপ্রাকান্দিতে কুশিয়ারা নদীর বøক নির্মাণ, জকিগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, জকিগঞ্জ গ্যাস প্রাপ্তি সম্ভাব্যতা যাচাই প্রকল্প পরিদর্শণ করেন। অনুষ্ঠানে বক্তারা জকিগঞ্জে হাফিজ মজুমদার অডিটরিয়াম, জকিগঞ্জ শুল্ক স্টেশন নির্মাণ, নদী ভাঙ্গণ প্রতিরোধ ও জকিগঞ্জের কলেজসমূহে অনার্স মাস্টার্স কোর্স চালুর দাবী জানান।

অনুষ্ঠানে হাফিজ মজুমদার বলেন, পর্যায়ক্রমে জকিগঞ্জ-কানাইঘাটের সকল রাস্তাঘাট নির্মাণসহ সম্ভাব্য সকল উন্নয়ন কাজ করা হবে। সকল ক্ষেত্রে এগিয়ে যাওয়ার জন্য শিক্ষার বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, সম্পদ শেষ হবে কিন্ত শিক্ষা কখনো শেষ হবে না। তাই তিনি শিক্ষার প্রতি মনোযোগ দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

Facebook Comments
advertisement

Posted ১২:৪১ পূর্বাহ্ণ | সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com