বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

 বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে একটি মধ্যম আয়ের দেশ হিসাবে রুপান্তরিত হয়েছে, কানাইঘাট আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আহমদ হোসেন

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯     125 ভিউ
 বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে একটি মধ্যম আয়ের দেশ হিসাবে রুপান্তরিত হয়েছে, কানাইঘাট আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আহমদ হোসেন

কানাইঘাট প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আর সেই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম হয়েছে বাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য, বঙ্গবন্ধু নির্যাতিত নিপিড়িত মানুষের পাশে থেকে কাজ করে গেছেন, সেই বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াচ্ছে। তিনি বলেন, জামায়াত-বিএনপি মনে করেছিল বঙ্গবন্ধু বেঁচে থাকলে তারা মুক্তিযুদ্ধের বিপক্ষে কথা বলতে পারবেনা। আজ দেশে উপবৃত্তি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, পঙ্গু ভাতা সবই দেওয়া হচ্ছে। সেই হিসাবে বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে একটি মধ্যম আয়ের দেশ হিসাবে রুপান্তরিত হয়েছে। সন্ত্রাস আর গাড়ী ভাংচুর করে অরাজকতা সৃষ্টির মাধ্যমে সরকারকে উৎখাত করে ফেলার নিল নকশা বাংলাদেশ আওয়ামী লীগের একটি নেতাকর্মীও বেঁচে থাকতে বাস্তবায়ন হবেনা। তিনি বলেন, আওয়ামী লীগ দূর্নীতিবাজদের কোন প্রকার আশ্রয় দেয়না, তাই আওয়ামী লীগে শুদ্ধি অভিযান শুরু হয়েছে, এ অভিযান অব্যাহত থাকবে। তিনি গতকাল সোমবার বিকাল ৫টায় কানাইঘাট পুর্ব বাজারস্থ মাঠে কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের ১ম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের আহবায়ক লুৎফুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছার আজিজ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ইসতিয়াক আহমদ চৌধুরী সহ জেলা ও মহানগর আওয়ামী লীগের অন্যান্যে নেতৃবৃন্দ।

সম্মেলনে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আরমান আহমদ শিবলু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, পৌর আওয়ামীলীগের সাবেক আহবায়ক জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক গিয়াস উদ্দিন প্রমুখ।
সম্মেলনের ১ম অধিবেশনে কানাইঘাট উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ উপজেলার ৯টি ইউপি আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com