বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বন্ধ করা হলো শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের প্রবেশ পথ

বুধবার, ১৫ এপ্রিল ২০২০ 60 ভিউ
বন্ধ করা হলো শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের প্রবেশ পথ

মোঃ আব্দুর রকিব, হবিগঞ্জ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের সকল প্রবেশ পথ বন্ধ করে দেয়া হয়েছে। দেশে রেল যোগাযোগ বন্ধ থাকায় শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে কোন যাত্রীর আনাগোনা নাই। এতে আসপাশের বখাটেদের উৎপাত বৃদ্ধি পেয়েছে।

বুধবার (১৫ এপ্রিল) সকাল থেকে স্টেশনের প্রবেশপথে বেরিকেড দিয়ে বন্ধ করা হয়েছে। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস সংক্রমন ও বিস্তার থেকে জনগণকে নিরাপদে রাখতে জেলা উপজেলায় রাস্ট্র কর্তৃক লকডাউন আরোপ করা হয়েছে। এতে দেশের রেল যোগাযোগসহ সকল গণপরিবহন বন্ধ রয়েছে।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে নিরাপত্তায় নিয়োজিত হাবিলদার, কামরুল ইসলাম জানান, এখন দেশের সর্বত্র রেল যোগাযোগ বন্ধ থাকার কারণে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে কোন যাত্রীর আনাগোনা নাই। ইত্যবসরে এলাকার লোকজন বিভিন্ন স্থানে যাতায়াতের পথ হিসেবে ফ্লাটফরমকে ব্যবহার করছে।

ফ্লাটফরমে যাত্রীদের বসার জন্য রাখা (বেঞ্চ) আসনগুলো ফাঁকা পেয়ে এলাকা কিছু বখাটে যুবক লকডাউন উপেক্ষা করে এখানে আড্ডা দিতে আসে। পথচারী ও ভবঘুরে লোকজন এখানে এসে ভীর জমায়। তাদেরকে আসতে বারণ করলেও শুনেনা। তাই স্টেশনের নিরাপত্তার স্বার্থে বাধ্য হয়েই স্টেশনে যাতায়াতের সকল পথে বেরিকেড দিয়ে বন্ধ করা হয়েছে।

Facebook Comments
advertisement

Posted ৮:২৩ অপরাহ্ণ | বুধবার, ১৫ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com