রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে  বিচার করতে হবে -বিশ্বনাথে শোকসভায় শফিক চৌধুরী

জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ প্রতিনিধি :   শুক্রবার, ১৬ আগস্ট ২০১৯     117 ভিউ
বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে  বিচার করতে হবে -বিশ্বনাথে শোকসভায় শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ কখনও স্বাধীন হতনা। বাংলাদেশকে যখন সোনার বাংলায় পরিনত করা লক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাজ করে যাচ্ছিলেন ঠিক তখনই এদেশেরে কিছু ঘাতকরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে ১৯৭৫ সালের ১৫আগষ্ট হত্যা করে। হাজার বছরের শ্রেষ্ট বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সেই খুনিদের এদেশের মাটিতে বিচার হবে। আর যে সকল খুনিরা বিদেশের মাটিতে রয়েছে তাদেরকে আইনের আওতায় দেশে এনে বিচার করে বাংলাদেশকে কলঙ্কমুক্ত করতে প্রধানমন্ত্রির নিকট জোর দাবীও জানান তিনি।

গতকাল শুক্রবার বিকালে সিলেটের বিশ্বনাথ উপজেলার সাতপাড়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ‘হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের’ চেয়ারম্যান, বিশ্বনাথ উপজেলা যুবলীগ কার্যনির্বাহী সদস্য আজির মিয়ার উদ্যোগে তার বাড়ীতে আয়োজিত শোকসভা ও ঈদপূনর্মিলনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

আয়োজক যুবলীগ নেতা আজির মিয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মখদ্দছ আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সম্পাদক ও দৌলতপুুর ইউনিয়নের চেয়ারম্যান আমির আলী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ ও আবদুল আজিজ সুমন।

এর আগে সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যপরিষদ সদস্য সদ্য প্রয়াত আ ন ম শফিকুল হকসহ ৭৫’র কালো রাত্রে নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ, বিশ্বনাথ সাংস্কৃতিক ঐক্য পরিষদের সভাপতি সাইদুর রহমান সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, হাবিবুর রহমান, রফিকুল ইসলাম, লালা মিয়া, আব্দুস শহিদ, হাজী আব্দুর রুপ, ইন্তাজ আলী, ছাতক উপজেলা যুবলীগের সহ-সভাপতি হারুন মিয়া, বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা আবদুল হক, দবির মিয়া, সায়েদ মিয়া, মুহিবুর রহমান সুইট, জাবেদ আহমদ, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আবুল কাশেম, ইউনিয়ন যুবলীগ নেতা সাদ্দাম হোসেন জুনেদ, সেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলী, সিজিল মিয়া, উপজেলা বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার সাধারণ সম্পাদক কাওছার আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, ছাত্রলীগ নেতা আরব শাহ, রাজু আহমদ খান, মিয়াদ আহমদ, দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আক্তার হোসেন শেখ, আলী জুনেল, আমিনুল ইসলাম, মামুন আহমদ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩৯ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com