শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ফ্রান্সে কানাইঘাট প্রবাসী কল্যাণ সমিতির পক্ষ থেকে আ’লীগ নেতা পলাশকে সংবর্ধনা প্রদান

বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯     155 ভিউ
ফ্রান্সে কানাইঘাট প্রবাসী কল্যাণ সমিতির পক্ষ থেকে আ’লীগ নেতা পলাশকে সংবর্ধনা প্রদান

কানাইঘাট প্রতিনিধি :
ফ্রান্সে প্রবাসী কানাইঘাটবাসীর ভালোবাসায় সিক্ত হলেন কানাইঘাটের সাতবাঁক ইউপির সাবেক চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যকরী কমিটির সদস্য আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

তিনি ১০ ডিসেম্বর জেনেভা থেকে ফ্রান্সের প্যারিসের রেলস্টেশনে পৌছলে কানাইঘাট প্রবাসী কল্যাণ সমিতির পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কানাইঘাট প্রবাসী কল্যাণ সমিতি ফ্রান্সের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি শামীম আহমেদ ফারুক, বর্তমান সভাপতি জয়নুল আবেদিন, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, সহ সভাপতি সোহাদ হাসান, কামাল উদ্দিন মিলন, সহ সম্পাদক রহিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদ সহ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবর্ধনা সভায় মোস্তাক আহমদ পলাশ বলেন, ফ্রান্সে বসবাসরত প্রবাসিরা উপজেলার উন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখছে। মোস্তাক আহমদ পলাশ ১৪ ডিসেম্বর প্যারিস থেকে জার্মানের উদ্দেশ্যে যাত্রা করবেন। তিনি পুনরায় ফ্রান্সের প্যারিস থেকে আগামী ১৮ ডিসেম্বর দেশে ফিরবেন। প্রসঙ্গত- বেলজিয়ামের রাজধানী ব্রাসেল জেনেভা ইন্টারন্যাশনাল কমিটি অব দ্য রেড ক্রস (আইসিআরসি) এবং ইন্টারন্যশনাল ফেডারেশন অব রেডক্রস এন্ড রেড ক্রিসেন্ট সোসাইটি (আইএফআরসি) আয়োজিত ‘রেডক্রস এবং রেডক্রিসেন্ট আন্দোলনের সংবিধিবদ্ধ সভায় বাংলাদেশের প্রতিনিধি হিসেবে যোগদান করেছেন আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

তিনি রবিবার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব মোঃ ফিরোজ সালাহ উদ্দিন পক্ষে সুদান, ইসরাইল, আলভেরিয়াসহ বিভিন্ন দেশের প্রতিনিধিদের সাথে সাক্ষাৎ করেছেন। স্বাক্ষাৎকালে বিভিন্ন দেশের প্রতিনিধিরা বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রোহিঙ্গাদের নিয়ে যে কাজ করছে তার ভুয়সী প্রশংসা করেন। পাশাপাশি তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এমপি’র মানব কল্যাণে কাজের ভুয়সী প্রশংসা করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৭ অপরাহ্ণ | বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com