রবিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় চক্ষু শিবির

মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০     267 ভিউ
ফেঞ্চুগঞ্জ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় চক্ষু শিবির
হাসান চৌধুরী, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি: ফেঞ্চুগঞ্জ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় ও কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ১৯৭০ ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আর্থিক সহযোগিতায় ও সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের তত্ত্বাবধানে মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত স্থানীয় চন্ডি প্রসাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে এক চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।
দিন ব্যাপি এ চক্ষু শিবিরে ২৬৩জন রোগীকে বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা, ওষুধ ও চশমা দেওয়া হয়েছে। এবং বাছাইকৃত ২০ জন  রোগীকে অপারেশনের জন্য সিলেট আধুনিক চক্ষু হাসপাতালে প্রেরণ করা হয়। চক্ষু শিবিরে সেবা প্রদান করেন আধুনিক চক্ষু হাসপাতালের চিকিৎসক ডাঃ জাকির হোসেন, হাসপাতালের ফিল্ড অফিসার হাবিবুর রহমান সাজু, মেডিকেল টেকনিশিয়ান বনমালী চক্রবর্তী, জেবুল আহমদ ও সুভাষ সুত্রধর।
চক্ষু শিবির পরিদর্শন করেন কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বেণি মধাব চক্রবর্তী, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ রবীন্দ্র কুমার নাথ, ৭০ ব্যাচের প্রাক্তন ছাত্র ও ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ ভাস্কর রঞ্জন দাস, প্রাক্তন ছাত্র কামাল আহমদ, মাহবুবুর রহমান হেলাল, কাজী আবুল কাশেম জেবুল, আক্তারুজ্জামান খোকন, নাসির উদ্দিন রতন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি কাঞ্চন চন্দ্র দেব, সাধারণ সম্পাদক শহিদুজ্জামান।
এ সময় উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকা, সহ-সম্পাদক তাজুল ইসলাম বাবুল, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, সদস্য দেলওয়ার হোসেন পাপ্পু, বদরুল আমিন, আর.কে দাস চয়ন, ফরিদ উদ্দিন, জুলহান চৌধুরী, রুমেল আলী, মোস্তাফিজুর রহমান কিনেল।
Facebook Comments Box
advertisement

Posted ৯:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com