বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রবাসী চঞ্চলার বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন 

সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ 106 ভিউ
প্রবাসী চঞ্চলার বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন 

পি সি দাশ পিযুষ, শাল্লা প্রতিনিধি:- প্রবাসী বিভিন্ন ব্যবসায় নিয়োজিত সেই চঞ্চলা দাসের আচরণে অতিষ্ঠ হয়ে লৌলারচর এলাকার ১২টি গ্রামের মানুষ মিলিত হয়ে মানববন্ধন করেছে। দিরাই উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জগদীশ সামন্তসহ আরো ২/৩ জনের বিরুদ্ধে চঞ্চলার আনিত মিত্যা অভিযোগের প্রতিবাদে  এই মানববন্ধন ।

রবিবার বিকেলে উপজেলার চরনারচর ইউনিয়নের প্রভাকর মিলনবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন এলাকার আশেপাশের  গ্রামের  মানুষ। মানববন্ধন পরবর্তী প্রতিবাদ সমাবেশে মিলনবাজার পরিচালনা কমিটির সভাপতি আলিফ তালুকদারের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা অসীম তালুকদার, সজীব ভৌমিকের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার, সাবেক চেয়ারম্যান জয়কুমার বৈষ্ণব, কমরেড অমরচাঁদ দাস,  হেকিম মোড়ল, রানা চৌধুরী, মুক্তিযোদ্ধা রাধাকান্ত দাস, মলয় বিকাশ দাস, পিন্টু মজুমদার, বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ব্যবসায়ী মোক্তার হোসেন, মতি তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দন দাস, শিক্ষক অসীত বরণ চৌধুরী, যুবলীগ নেতা সানু চৌধুরী, আবুল হোসেন, নুরুল হক, সৌমেন চৌধুরী, সজল দাস, শিশির অধিকারী, জােতির্ময় দাস, দুলন ভৌমিক, কবীর মিয়া ছাত্রলীগ নেতা বিজিত সামন্ত, দ্বীপেন ভৌমিক, জয়ন্ত সামন্ত, সুজন হাজরা ভুট্টো, সৌমিক সামন্ত রুদ্র প্রমুখ।
এসময় বক্তারা বলেন, চঞ্চলা রানী এই এলাকার স্থানীয় বাসিন্দা না হলেও নিজের অপকর্ম নির্বিঘ্নে চালিয়ে যেতে দিরাই শহর থেকে প্রায় ২০ কিলোমিটার দুরে এখানে প্রাসাদসম বাড়ি নির্মাণ করেছেন। বাড়ি নির্মাণ কাজে নিয়োজিত বহু শ্রমিককে নিজের প্রভাব খাটিয়ে পারিশ্রমিক দেননি। এই মহিলার বাড়িতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা নিয়মিত আসা-যাওয়া করে। তার জলসা বাড়িতে নিয়মিত বিভিন্ন অপকর্ম সংঘটিত হয়ে আসছে। এসব অনৈতিক কাজের প্রতিবাদ করাতে ওই নারী এলাকার সাবেক চেয়ারম্যান দিরাই উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জগদীশ সামন্ত সহ এলাকার গণ্যমান্য মানুষের বিরুদ্ধে কুৎসা রটনা করে বেড়াচ্ছে। তার এসব অপকর্ম বন্ধের দাবী সহ সে গোপন কি ব্যবসা করে সেটি আইন অনুযায়ী  খুঁজে বেড় করে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এগিয়ে আসার আহবান জানান বক্তরা।
Facebook Comments
advertisement

Posted ১১:১৬ অপরাহ্ণ | সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com