রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নিজ চালকের বিক্রি করা অটোরিকশা সিলেট থেকে উদ্ধার : অন্য চালক গ্রেপ্তার

রবিবার, ০১ ডিসেম্বর ২০১৯     141 ভিউ
নিজ চালকের বিক্রি করা অটোরিকশা সিলেট থেকে উদ্ধার : অন্য চালক গ্রেপ্তার

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে আফরোজ আলী (৩৫) নামের নিজ চালকের বিক্রি করা সিএনজি চালিত অটোরিকশাটি ১৫দিন পর সিলেট থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় পাবেল মিয়া (২৩) নামে ওই অটোরিকশার অন্য এক চালককেও গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে থানা পুলিশ। গ্রেপ্তার হওয়া পাবেল দক্ষিণ সুরমা উপজেলার লামা হাজরাই গ্রামের মৃত ইকবাল মিয়ার ছেলে। শনিবার (৩০ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। আগেরদিন শুক্রবার রাত ১১টারদিকে সিলেটের খোজার খলা এলাকা থেকে ‘সিলেট-থ-১১-৩১৮১’ নাম্বার ওই অটোরিকশাটি উদ্ধার কওে পুলিশ।
এ ঘটনায় শুক্রবার রাতেই অটোরিকশা মালিক বিশ্বনাথের পেছিখুরমা গ্রামের আব্দুল মালিকের স্ত্রী জুছনা বেগম বাদি হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন, (মামলা নং ২২)। মামলায় তার চুক্তিভিত্তিক চালক একই গ্রামের মরম আলীর ছেলে ফিরোজ আলীকে (৩৫) প্রধান আসামি করে গ্রেপ্তার হওয়া পাবেল ও দক্ষিণ সুরমার চৌধুরীগাঁও দুলা মিয়ার ছেলে ছত্তার মিয়াকে (৩৫) আসামিসহ অজ্ঞাতনামা আরও ২/৩জনে আসামি রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন থানা পুলিশের এসআই রুসল আহমদ।
তিনি জানান, জুছনা বেগমের ‘সিলেট-থ-১১-৩১৮১’ নাম্বার সিএনজি চালিত ওই অটোরকিশা দীর্ঘদিন থেকে চুক্তিভিত্তিক চালান তার পাশের বাড়ির ফিরোজ আলী। সম্প্রতি গাড়ির কাগজপত্র রেনু করার কথা বলে জুছনা বেগমের নিকট থেকে অটোরিকশার মূল কাগজপত্র নিয়ে যান ফিরোজ। ওই কাগজপত্রের সঙ্গে সাদা কাগজে জুছনা বেগমের স্বাক্ষর নিয়ে প্রতারণা করে ফিরোজ অটোরিকশাটি অন্যত্র বিক্রি করে নিজে লাপাত্তা হয়ে যান। সর্বশেষ গত ২৩ নভেম্বর জুছনা বেগম তার সন্ধান পেলে ফিরোজ তাকে জানায় স্থানীয় পনা উল্লাহ বাজার থেকে অটোরিকশাটি চুরি হয়ে গেছে। ওইদিন জুছনা বেগম বিশ্বনাথ থানায় একটি জিডি এনিট্র করেন। আর জিডির প্রেক্ষিতে থানা পুলিম তাকে (জুছনা বেগম) সঙ্গে নিয়ে সিলেটের খোজারখলা এলাকা থেকে গাড়িটি উদ্ধার করেন এবং অন্য এক চালককে গ্রেপ্তার করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১০ পূর্বাহ্ণ | রবিবার, ০১ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com