বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মোহনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার(পিএম বিট)

নিখোঁজ মুশফিকুর রহমানের দ্রুত সন্ধানের দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ থেকে:   সোমবার, ০৫ আগস্ট ২০১৯ 77 ভিউ
নিখোঁজ মুশফিকুর রহমানের দ্রুত সন্ধানের দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত

ছবি -ইন্টারনেট

গ্রামবাংলার প্রতিচ্ছবি মোহনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার(পিএম বিট) নিখোঁজ মুশফিকুর রহমানের দ্রুত সন্ধানের দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের আয়োজনে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এতে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মী ছাড়া বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সঞ্চালনায় মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন,দৈনিক সুনামকন্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী,এটিএন নিউজের জেলা প্রতিনিধি ও দৈনিক খবরের সম্পাদক প্রকাশক পংঙ্কজ কান্তি দে,আর টিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী,দৈনিক প্রথম আলোর বিশেষ প্রতিনিধি এড. খলিল রহমান,জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক,এস এ টিভির প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার,দৈনিক জনকন্ঠ ও মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি এমরানুল হক চৌধুরী,দীপ্ত টিভির প্রতিনিধি সেলিম আহমদ তালুকদার,দৈনিক মুক্তকণ্ঠের প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল,সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি মোঃ বুরহান উদ্দিন,চ্যানেল টুয়েন্টি ফোরের প্রতিনিধি এড. এ আর জুয়েল প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন,গত ৩রা আগষ্ট মোহনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার মুশফিকুর রহমান ঢাকার গুলশান এলাকায় তার মামার সাথে দেখা করে বাসায় ফেরার পথে নিখোঁজ হন। আগামী ৪৮ ঘন্টার মধ্যে থাকে জীবিত অবস্থায় উদ্ধারের জন্য সরকার ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট জোর দাবী জানান। অন্যতায় আগামীতে সাংবাদিক সমাজ সারাদেশে সাংবাদিক নির্যাতনের ঘটনারগুলোর প্রতিবাদে রাস্তায় নামার হুশিয়ারী দেন তারা।

Facebook Comments
advertisement

Posted ১১:৪০ অপরাহ্ণ | সোমবার, ০৫ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com