রবিবার ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নাম ঘোষনা ছাড়াই মধ্যনগর থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯     293 ভিউ
নাম ঘোষনা ছাড়াই মধ্যনগর থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

সাইফ উল্লাহ, ধর্মপাশা প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানা আওয়ামী লীগের নিয়ম রক্ষার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর দেড়টায় মধ্যনগর শহীদ মিনার প্রাঙ্গণে মধ্যনগর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শুরু হলে স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে মঞ্চে আহবান না করায় মঞ্চে যাননি তিনি।এদিকে সম্মেলন শুরু হলে সম্মেলন মঞ্চের পেছনে আওয়ামী লীগের দুটি গ্রুপের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

জানা যায়, সম্মেলনের তারিখ ঘোষণার পর থেকে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক গিয়াস উদ্দিন নূরী ও ওই কমিটির সদস্য কুতুব উদ্দিন তালুকদার, রুহুল আমিন খানসহ অন্য নেতাদের মধ্যে মতবিরোধ সৃষ্টি হয়। ফলে গত সোমবার দুপুরে দুটি গ্রুপের নেতাকর্মীদের মাঝে হামলা ভাঙচুরে ঘটনাও ঘটে।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় সম্মেলন প্রস্ততি কমিটির একাংশের নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করে ৬ দফা দাবি তোলে ধরে। শুক্রবার দুপুর দেড়টার দিকে মঞ্চে আসেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমনসহ জেলার অন্য নেতৃবৃন্দ। এ সময় বক্তব্য দেন শুধুমাত্র জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সহ সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন। সম্মেলনে থানা আওয়ামী লীগ বা সম্মেলন প্রস্তুতি কমিটির কোনো সদস্যকে বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া হয়নি। কমিটি ঘোষণার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদেরকে নিজেদের মধ্যে সমন্বয় করে একক নাম ৫ মিনিটের মধ্যে দিতে বলা হলে প্রার্থীরা বিষয়টি বিবেচনার জন্য সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। ফলে কমিটি ঘোষণা ছাড়াই জেলা নেতারা সম্মেলন মঞ্চ ত্যাগ করেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন বলেন, ‘সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীরা নিজেদের মধ্যে ঐক্যমতে পৌঁছাতে না পারায় কমিটি ঘোষণা করা হয়নি। পরবর্তীতে জেলা থেকে এ কমিটি ঘোষণা করা হবে।’

Facebook Comments Box
advertisement

Posted ১০:২২ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com