মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

নবীগঞ্জে করোনা পরিস্থিতি মোকাবেলায় মাঠে সেনা বাহিনীর টহল দল

শুক্রবার, ২৭ মার্চ ২০২০ 41 ভিউ
নবীগঞ্জে করোনা পরিস্থিতি মোকাবেলায় মাঠে সেনা বাহিনীর টহল দল
মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ::  করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সিভিল প্রশাসনকে সহায়তা করতে নবীগঞ্জে টহল শুরু করেছে সেনাবাহিনীর একটি দল।
শুক্রবার সকালে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে  এসে পৌঁছায় সেনাবাহিনীর এ দলটি। পরে বৈঠক শেষে মাঠে নামে তারা। সেনা বাহিনী মাইকিং করে সতর্ক করছে। জরুরি প্রয়োজনে মাস্ক ছাড়া ও বিনা কারণে ঘোরাঘুরি করলে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেন তারা।
ইতিমধ্যে জরুরি প্রয়োজন ছাড়া জনসাধারণকে রাস্তায় বের না হওয়ার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্দেশ দেয়া হয়েছে। এর পর থেকে পুলিশও বাহিরে দুইজনের বেশি লোক একত্রিত হলেই তাদের ছত্রভঙ্গ দিচ্ছে।
শুক্রবার সকালে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল অভিযান শুরু করেন। এতে সেনা বাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান কবিরের নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহল দেয়। এ সময় নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযানে সহযোগিতা করে।
নবীগঞ্জ উপজেলার কাজীরবাজার, ইনাতগঞ্জ, গোপলারবাজার, ইনাতগঞ্জ, আউশকান্দিসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পরে জনগুরুত্বপূর্ণ সড়কগুলোতে টহল দেন সেনা সদস্যরা।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বিজত কুমার পাল বলেন- মানুষকে ঘরে রাখা নিশ্চিত করতে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।  এখন নিয়মিত টহলে রয়েছে সেনাবাহিনীর।  ওষুধ ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সকল প্রকার ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। একইসাথে জরুরি সেবা প্রদানকারী দফতর ব্যতীত সকল সরকারি-বেসরকারি অফিস এবং যাত্রীবাহী যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
Facebook Comments
advertisement

Posted ৭:৫১ অপরাহ্ণ | শুক্রবার, ২৭ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com