রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ধর্মপাশায় সামাজিক যোগাযোগ বজায় রাখায় সেনা বাহিনীর টহল

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ 35 ভিউ
ধর্মপাশায় সামাজিক যোগাযোগ বজায় রাখায় সেনা বাহিনীর টহল

সাইফ উল্লাহ, ধর্মপাশা : করোনাভাইরাসের বিস্তার রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করেতে সুনামগঞ্জের ধর্মপাশায় সেনা টহল শুরু হয়েছে। বৃহস্পতিবার ২ ঘটিকায় উপজেলার কার্যালয় থেকে শুরু করে উপজেলার সদর ইউনিয়নের, মধুপুর বাজার, সেলবরষ, পাইকুরাটি, বাদশাগঞ্জ, গাছতলা, পাইকুরাটি, মধ্যনগর বাজার সহ বিভিন্ন এলাকায় টহল শুরু করেন সেনা সদস্যরা। টহলে জরুরি প্রয়োজন ছাড়া জনগণকে ঘর থেকে বের না হওয়ার নির্দেশনা দেওয়া হয়।

এ সময় সরকারি নির্দেশনা না মেনে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়া পথচারীদের সতর্ক করা হয়। নির্দেশনার আওতার বাইরে থাকা খোলা দোকানগুলো বন্ধ করে দেওয়া হয়।

ওষুধ ও নিত্যপ্রয়োজীয় পণ্যসামগ্রীর দোকান ছাড়া বাকি সব ধরনের দোকানপাট বন্ধ রাখার বিষয়টি নিশ্চিত করেন সেনারা। সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, ধর্মপাশায়  উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবু তালেব, সিলেট থেকে আগত লেফটেন্যান্ট কর্ণেল  ইমতিয়াজ এর নেতৃত্বে ১৪ জনের একটি সেনাবাহিনীর টিম ধর্মপাশা আসেন সকালে। করোনা ভাইরাস প্রাদুর্ভাব পরিত্রাণে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দুরত্ব বজায় রাখার স্বার্থে সেনাবাহিনী এবং পুলিশ বিভাগের দায়িত্বরত সদস্যদেরকে সাথে নিয়ে উপজেলার বিভিন্ন বাজার ও এলাকায় টহল দেয়া হয়েছে।

লেফটেন্যান্ট কর্ণেল  ইমতিয়াজ বলেন, আমাদের উদ্দেশ্য হচ্ছে সামাজিক দূরত্ব নিশ্চিত করা। করোনাভাইরাসের সংক্রমন থেকে জনগণকে রক্ষা করা। তিনি আরো বলেন, সামাজিক দূরত্ব ভাঙার কেউ চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ঔষুধ ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ব্যতিত, ধর্মপাশা উপজেলার সকল দোকানপাট বন্ধ রাখা হয়।

এমপি রতন বলেন, নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান, দেশের মানুষকে বাঁচান, সর্তকতা সহিত চলাচল করুন, সরকারী আইন মেনে চলুন।

 

Facebook Comments
advertisement

Posted ৯:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com