সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধর্মপাশায় সংঘর্ষে আহত ৬

শনিবার, ১১ এপ্রিল ২০২০ 36 ভিউ
ধর্মপাশায় সংঘর্ষে আহত ৬
সাইফ উল্লাহ, সুনামগঞ্জ: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুনামগঞ্জের ধর্মপাশায় উভয় পক্ষের নারীসহ অন্তত ৬ জন গুরুতর আহত হয়েছে।
আজ শনিবার সকাল ১১ টার দিকে সেলবরষ ইউনিয়নের মাটিকাটা গ্রামে এঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, মাটিকাটা গ্রামের ওলি উল্লাহর ফসলী জমি আনু মিয়ার একটি গরু নষ্ট করে, এতে আনু মিয়ার প্রতি ক্ষিপ্ত হয়ে ওলি উল্লাহ কথাবার্তা বলে, এসময় ওলি উল্লাহর বড় ভাই গরীব উল্লাহ কিছু না বুঝেই অতর্কিত হামলা চালায়, এতে ওলি উল্লাহ (৩০) ও তার স্ত্রী রুমা আক্তারসহ (২৬) উভয় পক্ষের ৬ জন আহত হয়।
তবে আহত রুমা আক্তার জানান, গ্রামে আমার বড় বাসুর গরীব উল্লাহ একটি চায়ের দোখান রয়েছে, সেখানে সকাল থেকে রাত পর্যন্ত লোকমানুষের সমাগম হয়। এতে আমার স্বামী বাঁধা দেয়ায় হিংসার বশে আজ আমাদের উপর হামলা চালিয়ে আমাদের আহত করেছে।
এব্যাপারে উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ সোহেল রানা জানান, এঘটনা ছাড়াও ধর্মপাশা সদর ইউনয়িনের কান্দাপাড়া গ্রামের ২ জন ও উপজেলার মধ্যনগর থানার ১ জন রোগীকে ভর্তি করা হয়েছে। তাছাড়া দেশের এমতাঅবস্থায় প্রতিনিয়ত মারামারির রোগীর সংখ্যা বেরে চলেছে। এতে চিকিৎসা সেবা দিতে হিমশিমে পড়েতে হচ্ছে।
ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন বলে, এসব ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানূগ ব্যবস্থা নেয়া হবে।
Facebook Comments
advertisement

Posted ৬:৫৮ অপরাহ্ণ | শনিবার, ১১ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com