বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ধর্মপাশায় বিদ্যালয় ও এতিমখানা নির্মাণে জমি দান করলেন ডা. রফিক চৌধুরী

শনিবার, ০২ জানুয়ারি ২০২১     58 ভিউ
ধর্মপাশায় বিদ্যালয় ও এতিমখানা নির্মাণে জমি দান করলেন ডা. রফিক চৌধুরী
সাইফ উল্লাহ, সুনামগঞ্জ : সুনামগঞ্জের ধর্মপাশায় জোবেদা চৌধুরী এতিমখানা ও ডা. রফিক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের নামে ১শত ১৮ শতাংশ জমি দান করেছেন বিকল্প ধারার প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব অধ্যাপক ডা. রফিক চৌধুরী। শুক্রবার (১ জানুয়ারি) বিকেলে ধর্মপাশা উপজেলা সদরের দশধরী গ্রামে ৪৩ শতাংশ জমির উপর আলহাজ্ব অধ্যাপক ডা. রফিক চৌধুরী জোবেদা চৌধুরী এতিমখানা নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ।
ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. রফিক চৌধুরীর ভাই আব্দুর রহীম চৌধুরী, আব্দুল বারী চৌধুরী, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান চৌধুরী, আব্দুল হেকিম চৌধুরী, মো. সোহরাব হোসেন চৌধুরী ও রেলওয়ে স্টেশন মাস্টার গোলাম রাব্বানী, ইউপি সদস্য রিপন মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় আলহাজ্ব অধ্যাপক ডা. রফিক চৌধুরী বলেন, আমার নিজ গ্রাম উপজেলা সদরের দশধরীতে আমার মায়ের নামে ৪৩ শতাংশ জায়গায় এতিমখানা নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন ও একই এলাকায় আমার নামে একটি উচ্চ বিদ্যালয় স্থাপনে আরো ৭৫ শতাংশ জমি দান করেছি। তিনি আরো বলেন, আমার বাবা মরহুম আব্দুর রাজ্জাক চৌধুরী  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জন্য জমি দান করেছেন। আমরাও যতদিন বেঁচে আছি জনসেবার পাশাপাশি মানুষের কল্যাণে যা যা করা দরকার তা করে যাব ইনশাআল্লাহু।
Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৫ অপরাহ্ণ | শনিবার, ০২ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com