বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ধর্মপাশায় উপজেলা পরিষদ চেয়ারম্যান রোকনকে সংবর্ধনা

সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯     164 ভিউ
ধর্মপাশায় উপজেলা পরিষদ চেয়ারম্যান রোকনকে সংবর্ধনা

সাইফ উল্লাহ, ধর্মপাশা প্রতিনিধি : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
আজ সোমবার দুপুরে ২টার দিকে উপজেলার প্রাথমিক শিক্ষা পরিবারের উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানের আহবায়ক ও শিক্ষাক মোহাম্মদ উছমান গনির সভাপতিত্বে ও শিক্ষক ঝিনুক শংক দিপুর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্ত মোহাম্মদ ওবায়দুর রহমান,জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মু্িক্তযোদ্ধা ইউসুফ আল আজাদ, মোহনগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো,শহীদ ইকবাল, বারহাট্রা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাঈনুল হক কাশেম,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসিনা আক্তার পারভিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর কবির, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, শিক্ষক আবুল কালাম চৌধুরী, শাজাহান কবির, , রুহুল আমিন, সৈয়দ নুরুল ইয়াহিয়া শাহিন প্রমুখ ।

অনুষ্ঠানে সংবর্ধিত উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন তাঁর বক্তব্যে এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছেন। পাশাপাশি আজ আপনারা যে বিশাল আয়োজনের মাধ্যমে এবং আন্তরিক ভালবাসা দিয়ে আমাকে সংবর্ধিত করেছেন তা আমি কখনো ভূলতে পারবোনা। তবে এলাকার প্রাথমিক শিক্ষার গুণগতমান সার্বিক উন্নয়নে আমি নিরলসভাবে কাজ করে যাব এবং আপনাদের পাশে থাকব।

তিনি আরো বলেন, ইতোমধ্যেই এলাকার শিক্ষা এবং স্বাস্থব্যবস্থার মানোন্নয়ন নিশ্চিত করার লক্ষে কাজ শুরু করেছি। এছাড়াও এলাকার রাস্তা-ঘাট মেরামত, ব্রীজ-কালভার্ট নির্মাণসহ গ্রামীণ অবকাঠামোগত টেকসই উন্নয়নে নিরলসভাবে কাজ করে গ্রামকে শহরের আদলে সাজানোর যে স্বপ্ন জননেত্রী শেখ হাসিনা দেখছেন তা বাস্তবায়নে লক্ষে আমি আন্তরিকভাবে কাজ করে যাব।

এসময় উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা প্রায় দুইশতাধিক শিক্ষক এ সংবর্ধনা অনুষ্টানে অংশ গ্রহণ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫৯ অপরাহ্ণ | সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com