রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ধর্মপাশায় আওয়ামীলীগ নেতার ইন্তেকাল 

সোমবার, ২৩ মার্চ ২০২০     78 ভিউ
ধর্মপাশায় আওয়ামীলীগ নেতার ইন্তেকাল 

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ : সুনামগঞ্জের ধর্সপাশা উপজেলার মধ্যনগর থানাধীন বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের বর্ষীয়ান রাজনীতিবিদ ও সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক বিএ (৮৩) আজ সকাল ৫ ঘটিকায় ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না আলাইহি রাজিউন) ।

জানাযায়,  ১৯৩৭ সালের ডিসেম্বর মাসে রাজেন্দ্র পুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন।কর্ম জীবন শুরু করেন সুসং দুর্গাপুর পাইলট স্কুলে ইংরেজি বিভাগে শিক্ষকতার মাধ্যমে।

মুক্তিযুদ্ধ চলাকালীন ও পরবর্তীতে গণতা‌ন্ত্রিক প্রক্রিয়ার প্রথম ধা‌পে সুশি‌ক্ষিত হিসা‌বে এলাকার সর্ব সম্ম‌তিতে দুই দফায় ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন।

এছাড়া মহিষখলা দাখিল মাদ্রাসা ও মহিষখলা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন এবং গত ১৭ মার্চ ২০২০ শতবা‌র্ষি‌কি উদযাপনে মধ্যনগর থানা আওয়ামীলী‌গের উপ‌দেষ্টা মন্ডলীর সম্মা‌নিত সদস্য ছি‌লেন।বিভিন্ন উন্নয়ন মুলক, জনসেবামুলক, সামাজিক ও ধর্মীয় কর্মকান্ডে অংশগ্রহন করেন।

মরহুম আব্দুল খালেক বিএ মৃত্যু কালে তিনি ৪ পুত্র, ২ কন্যা, স্ত্রী সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তার জানাযার নামাজ সোমবার আসর নাম বাদ অনুষ্টিত হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৩ অপরাহ্ণ | সোমবার, ২৩ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com