বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দোয়ারায় প্রধানমন্ত্রীকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ মন্থব্যে আক্তার মিয়া নামের এক যুবককে  গ্রেফতার করেছে র‌্যাব

শুক্রবার, ১২ জুন ২০২০     42 ভিউ
দোয়ারায় প্রধানমন্ত্রীকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ মন্থব্যে আক্তার মিয়া নামের এক যুবককে  গ্রেফতার করেছে র‌্যাব
আশিক মিয়া, দোয়ারাবাজার : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেইসবুকে অশালীন ও কুরুচিপূর্ণ মন্থব্যে করায় আক্তার মিয়া(২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে সুনামগঞ্জ  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব -৯ এর সদস্যরা।
সে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের  টেংরাটিলা আজবপুর গ্রামের মৃত মোঃ সুরুজ আলীর ছেলে। সে দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে তার ফেইসবুক আইডিতে  এমন কমেন্ট করে আসছিল বলে র‌্যাব সূত্রে জানা যায়।
বৃহস্পতিবার ভোরে র‌্যাব -৯ এর সুনামগঞ্জ অঞ্চলের কোম্পানী কমান্ডার(এ এস পি) মোঃ ফয়সল আহমদের নেতৃত্বে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে তার গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আক্তার হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারের বিরুদ্ধে তার ফেইসবুক আইডিতে বিরুপ মন্থব্য করে আসছিল এসব প্রমানআদিও মিলেছে বলে জানিয়েছেন  র‌্যাব কর্মকর্তা।
র‌্যাব ৯ এর এ এস আই মহিউদ্দিন বাদী হয়ে দোয়ারাবাজার থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ে করেছেন। মামলা নং-৫ তারিখ -১১/৬/২০২০ ইং। গ্রেফতারকৃত আসামী আক্তার মিয়াকে বৃহস্পতিবার দুপুরে দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে  র‌্যাব -৯ এর সুনামগঞ্জ অঞ্চলের কোম্পানী কমান্ডার(এ এস পি) মোঃ ফয়সল আহমদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আক্তার মিয়া দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী সম্পর্কে বিরুপ মন্থব্য করে আসছিল তার ফেইসবুক আইডিতে ঢুকে তথ্য প্রমাণসহ তাকে গ্রেফতার করা হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ৯:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ১২ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com