বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দোয়ারায় অভিনব কায়দায় মহিষ চুরি, জবাই করে মাংশ বিক্রির অভিযোগ

সোমবার, ২৩ মার্চ ২০২০ 98 ভিউ
দোয়ারায় অভিনব কায়দায় মহিষ চুরি, জবাই করে মাংশ বিক্রির অভিযোগ

আশিক মিয়া, দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারাবাজার উপজেলায় অভিনব কায়দায় মহিষ চুরি, অতঃপর জবাই করে মাংশ বিক্রির অভিযোগ পাওয়া গেছে । ঘটনাটি ঘটেছে উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের গোপীনগর গ্রামে।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, উপজেলার গোপীনগর গ্রামের, মৃত ইদ্রিস আলীর পুত্র মো. আব্দুল বারী, দোয়ারাবাজার থানায় মহিষ চুরির অভিযোগে মামলা করেছেন। গত ১৫ মার্চ গভীর রাতে মহিষ চুরির গঠনাটি সংঘটিত হয়। প্রতি দিনের ন্যায়, মহিষগুলােকে হাওরে ঘাস খাওয়ানোর পর সন্ধ্যায় নিজ বাড়ীতে  মহিষগুলাে বেঁধে রাখেন মহিষের মালিক।

ঐ দিন পরিবারের সকলেই রাতের খাওয়া শেষে ঘুমিয়ে পড়ার পর গভীর রাতে বাড়ি থেকে ৬ টি মহিষের মধ্যে ৩ টি মহিষ চুরি হয়। ৩ টা মহিষের একটা জবাই করার পর দুইটি মহিষ দৌড়ে পালিয়ে যায়। সকালে খোজ নিতে গিয়ে দেখা যায় একই ইউনিয়নের আফছর নগর গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র সাঞ্জব আলী, আজমান আলীর পুত্র আবরুছ আলী ও মােঃ আক্কাছ আলী, কাছা মিয়ার পুত্র তাজুল ইসলাম, মহিষ চুরি করে। পরে তারা আফছর নগর গ্রামের আব্দুল মন্নানের বসত বাড়ীর পেছনে বাাঁশ ঝাড়ের নিচে মহিষটি জবাই করে ভোর রাতেই সিএনজিতে করে সিলেটের লাল বাজারে নিয়ে বিক্রি করেছে বলে অভিযোগে উল্যেখ করা হয়েছে ।

দোয়ারাবাজার থানার মামলা তদন্ত কারি কর্মকর্তা এ,এস,আই জামাল মিয়া বলেন, মহিষ জবাই করা হয়েছে তার সত্যতা পাওয়া গেছে। আসামী পলাতক রয়েছে, আমরা আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা  চালিয়ে যাচ্ছি   ।

 

Facebook Comments
advertisement

Posted ৭:৩৬ অপরাহ্ণ | সোমবার, ২৩ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com