সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দোয়ারাবাজারে সাজাপ্রাপ্তসহ  ৫জন পলাতক আসামি আটক

সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০     163 ভিউ
দোয়ারাবাজারে সাজাপ্রাপ্তসহ  ৫জন পলাতক আসামি আটক
স্টাফ রিপোর্ট : সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ ৫ জন পলাতক আসামিকে আটক ।
পুলিশ সুত্রে জানাযায়, দোয়ারাবাজার থানার এসআই নোবেল সরকার, এএসআই বজলুল করিম, এএসআই জামাল মিয়া ও  এএসআই সুমন মিয়ার নেতৃত্বে পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিত্বে রোববার ভোররাতে বিশেষ অভিযান পরিচালনা করে পলাতক আসামী  উপজেলার দোহালিয়া ইউনিয়নের ভবানীপুর  গ্রামের মৃত হরমুজ আলীর পুত্র উজ্জ্বল মিয়াকে গ্রেফতার করেন।
উক্ত আসামীর বিরুদ্ধে জিআর-১২৬/১৮(দোয়ারা) মামলায়  বিজ্ঞ আদালত ১৫ (পনের)দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তার নামীয় সাজা পরোয়ানাটি দোয়ারাবাজার থানায় মূলতবী ছিল।
উপজেলার রাখালকান্দি গ্রামে অভিযান পরিচালনা করে  জিআর-৪/১৯ মামলার পরোয়ানাভূক্ত পলাতক আসামী উপজেলার রাখালকান্দি গ্রামের মৃত মোক্তার আলীর পুত্র সফর আলী, নারী ও শিশু মামলা নং-৫৩/২০ সংক্রান্তে বিজ্ঞ আদালতের পরোয়ানাভূক্ত পলাতক আসামী  আজমপুর  গ্রামের মৃত আনফর আলীর  পুত্র আলমগীর হোসেন, জিআর-৫৫/১৩(দোয়ারা) মামলার পরোয়াবাভুক্ত পলাতক আসামী বাজিতপুর গ্রামের গেদা মিয়ার পুত্র সাহাব উদ্দিন, নন জি আর-৩৭১/১৯(দোয়ারা) মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামী পানাইল গ্রামের উমেদ আলীর পুত্র আবুল মিয়াকে আটক করা হয়েছে।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাশেম সাজাপ্রাপ্তসহ পরোয়ানাভুক্ত ৫জন পলাতক আসামি আটকের সত্যতা নিশ্চিত করে বলেন তাদেরকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com