বৃহস্পতিবার ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দোয়ারাবাজারে পুত্রবধূর লাঠির আঘাতে শ্বশুর নিহত

শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯     155 ভিউ
দোয়ারাবাজারে পুত্রবধূর লাঠির আঘাতে শ্বশুর নিহত
আশিক মিয়া, দোয়ারাবাজার প্রতিনিধি :
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় পুত্রবধূর লাঠির আঘাতে শ্বশুর খুন হয়েছেন। শনিবার (২১ ডিসেম্বর)  সকাল ৮ টার দিকে উপজেলার দোহালীয়া ইউনিয়নের রাজনপুর( পাহাড়পু) গ্রামের এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।
নিহত সৈইফ উদ্দিন(৬০) দোয়ারাবাজার উপজেলার রাজনপুর ( পাহাড়পু) গ্রামের বাসিন্দা। এঘটনায় পুলিশ ঘাতক পূত্রবধূ সোহেনা বেগম(২২) কে আটক করেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহতের ছেলে শফিক নূরের স্ত্রী সোহেনা বেগম, স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়।  এ ঘটনায় শনিবার সকালে সোহেনা বেগম বাড়ির পাশে গাছের ডালের সাথে ওড়না পেছিয়ে আত্মহত্যা করার চেষ্টা করছিল এসময় শ্বশুর সৈইফ উদ্দিন পূত্রবধূকে বাঁচানোর জন্য এগিয়ে যায়। এ সময় পুত্রবধূ সোহেনা বেগম বাঁশ দিয়া সজোড়ে শশুরের মাথায় আঘাত করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।
পরে এলাকার লোক জন পুলিশকে বিষয়টি জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ  উদ্ধার করে এবং ঘাতক পুত্রবধূ সোহেনা বেগমকে আটক করা হয়।নিহতের দ্বিতীয় পুত্র ফয়জুন নুর বাদি হয়ে মামলা দায়ের করেছেন। দোয়ারাবাজার থানার মামলা নং- ১৫, তারিখ- ২১/১২/২০১৯ ইং।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশেম জানান, ঘটনার সাথে জড়িত সোহেনা বেগমকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ  ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানর হয়েছে। এ ঘটনায় ঘাতক সোহেনা বেগমকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ৮:১৬ অপরাহ্ণ | শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com